গুইমারায় এসএসসি পরীক্ষার্থী ২ ছাত্রকে আটক করেছে সেনাবাহিনী!

0

সিএইচটিনিউজ.কম
Arrest-1গুইমারা: খাগড়াছড়ি জেলার গুইমারা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী দুই ছাত্রকে আটক করেছে সেনাবাহিনী। আজ ১ এপ্রিল বুধবার সকালে ব্যবহারিক পরীক্ষা শেষে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন সন্তোষ চাকমা(১৬) পিতা-হরি দয়াল হেডম্যান, গ্রাম-বুদ্ধধন পাড়া ও দীপন ত্রিপুরা(১৬), পিতা- অজ্ঞাত, গ্রাম-বাল্যাছড়ি।

জানা যায়, বুধবার সকাল ১০টায় এসএসসি পরীক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষা ছিল। সন্তোষ চাকমা ও দীপন ত্রিপুরাও পরীক্ষা দিতে গুইমারা উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে গিয়েছিল। এদিকে সকাল থেকে একদল সেনা সদস্য পরীক্ষা কেন্দ্রের আশে-পাশে অবস্থান নেয়। ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা শেষে সকাল সাড়ে ১১টার দিকে সন্তোষ চাকমা হল থেকে বের হলে সেনারা তাকে আটক করে। এরপর দুপুর ১২টার দিকে একইভাবে দীপন ত্রিপুরাকে আটক করা হয়।

সেনাদের এহেন ধরপাকড়ের কারণে ছাত্রদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। অনেকে ভয়ে পরীক্ষা দিতে পারেনি বলে জানা গেছে।

উল্লেখ্য, একটি সাইনবোর্ড হারিয়ে যাওয়ার অভিযোগ করে সেনারা বেশ কয়েকদিন যাবত গুইমারা ও মাটিরাঙ্গা এলাকায় রাত-বিরাতে বাড়ি বাড়ি তল্লাশি, স্কুল ছাত্রদের হয়রানি ও ধরপাকড় চালিয়ে যাচ্ছে।
—————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More