দীঘিনালায় স্কুলছাত্রীকে ধর্ষণকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল

0

সিএইচটিনিউজ.কম
Dighinala protest rally, 10.03.2015দীঘিনালা: “মা-বোনের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলা বরদাস্ত করবো না” এই শ্লোগানে ১০ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণকারী মো: শাহরিয়ার সোহেল ও তার সংগীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে দীঘিনালায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

দীঘিনালা উপজেলা পরিষদ থেকে মঙ্গলবার (১০ মার্চ) বিকাল ৪টায় হিল উইমেন্স ফেডারেশন দীঘিনালা থানা কমিটির ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বোয়ালখালী বাজার মোড় ঘুরে লারমা স্কোয়ারে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। এতে বক্তব্য রাখেন ইউপিডিএফ সংগঠক মিঠুন চাকমা, দেবদন্ত ত্রিপুরা ও হিল উইমেন্স ফেডারেশনের খাগড়াছড়ি জেলা শাখার সদস্য এন্টি চাকমা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, মা-বোনের ইজ্জত নিয়ে ছিনিমিন খেলা আর বরদাস্ত করা হবে না। প্রশাসন ধর্ষণকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ না করলে এলাকায় এলাকায় জনগণকে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

বক্তারা অবিলম্বে স্কুল ছাত্রীর ধর্ষণকারী কবাখালী ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি সোহেল ও তার অপর ৩জন সংগীকে গ্রেফতারের দাবি জানান। যদি গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া না হয় তাহলে আরো কঠোর কর্মসূচির হুঁশিয়ারী দেন বক্তারা।
—————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More