পিসিপি-ডিওয়াইএফ সাজেক শাখার যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত

0

সিএইচটিনিউজ.কম
পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) ও গণতান্ত্রিক যুব ফোরাম(ডিওয়াইএফ) সাজেক শাখার যৌথ সমন্বয় সভা আজ ১৯ জুলাই শনিবার সকালে ভুমিরক্ষা কমিটি কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন গণতান্ত্রিক যুবফোরাম সাজেক শাখার সভাপতি সুপন চাকমা। সভায় বক্তব্য রাখেন ইউপিডিএফ এর সাজেক এলাকার সংগঠক মিঠুন চাকমা, সাজেক ভুমিরক্ষা কমিটির সভাপতি জ্ঞানেন্দু চাকমা, গণতান্ত্রিক যুবফোরামের জেনেল চাকমা, অনুপম চাকমা, পিসিপি সাজেক শাখার অর্থ সম্পাদক মধূময় চাকমা, দপ্তর সম্পাদক নয়নজ্যোতি চাকমা, সাংগঠনিক সম্পাদক সুমিত্র চাকমা, সহ সাধারণ সম্পাদক সুমেন চাকমা, গণতান্ত্রিক যুবফোরাম সাজেক শাখার সহ সাধারণ সম্পাদক কালোবরণ চাকমা, সাংগঠনিক সম্পাদক অতুল জীবন চাকমা, দপ্তর সম্পাদক বাচ্চু চাকমা।

সভা পরিচালনা করেন পিসিপি সাজেক শাখার সাধারণ সম্পাদক বিপিলন চাকমা।

সভায় নেতৃবৃন্দ গত ১১ জুলাই যৌথ কাউন্সিলের মাধ্যমে পাহাড়ি ছাত্র পরিষদ ও গণতান্ত্রিক যুব ফোরাম সাজেক শাখার নবগঠিত কমিটির দায়িত্বপ্রাপ্ত সকল সদস্যকে অভিনন্দন জানান এবং অধিকার আদায়ের সংগ্রামে নিজের উপর অর্পিত দায়িত্ব সুচারুভাবে পালনের জন্য আহ্বান জানান। সভায় নতুন দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দও নিজেদের উপর দায়িত্ব সঠিকভাবে পালন করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সভায় গত ১৫-১৬ জুলাই খাগড়াছড়িতে পিসিপির কেন্দ্রীয় কাউন্সিলে সাজেক এলাকা থেকে  যারা অংশ নিয়েছেন তারা সেখানে গিয়ে যে অভিজ্ঞতা অর্জন করেছেন তা সকলের কাছে তুলে ধরেন। এছাড়া সভা থেকে কর্মীদের সাংগঠনিক দুর্বলতা বিষয়েও মূল্যায়ন করা হয়।

সভা থেকে নেতৃবৃন্দ বাবুুছড়ায় বিজিবি কর্তৃক ২১ পরিবারের জায়গা দখল করে ব্যাটালিয়ন দপ্তর নির্মাণ বন্ধ করতে সরকারের প্রতি আহ্বান জানান এবং জুম্মদের ভুমি জবরদখল অবিলম্বে বন্ধ করার জোর দাবি জানান। গণতান্ত্রিক যুব ফোরামের সাজেক শাখার দপ্তর সম্পাদক বাচ্চু চাকমা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
———–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More