বাঘাইছড়িতে এক ব্যক্তিকে অপহরণের পর পুলিশে সোপর্দ

0

বাঘাইছড়ি ।। রাঙামাটির বাঘাইছড়িতে রাষ্ট্রীয় প্রশাসনের মদদপুষ্ট সন্ত্রাসী দলের সদস্য কর্তৃক সুমন চাকমা (৩৩) নামে এক ব্যক্তিকে অপহরণের পর পুলিশে সোপর্দ করার অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী সুমন চাকমা উপজেলার লাম্বাছড়া গ্রামের মারি চাকমার ছেলে। তিনি ভাড়ায় মোটর সাইকেলে যাত্রী আনা-নেওয়া করে থাকেন।

জানা যায়, গতকাল বুধবার (১৭ মার্চ ২০২১) সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে উপজেলা সদরের বাজার থেকে একদল সশস্ত্র সন্ত্রাসী পিস্তল ঠেকিয়ে সুমন চাকমাকে অপহরণ করে নিয়ে যায়। এসময় সুমন চাকমা মোটর সাইকেলে যাত্রী নিয়ে বাজারে গিয়েছিলেন।

অপহরণের পর সুমন চাকমাকে বেদম মারধর করা হয়। এরপর বিকাল ৪টার দিকে সুমন চাকমাকে বাঘাইছড়ি থানা পুলিশের নিকট সোপর্দ করা হয় বলে জানা গেছে।

তাকে (সুমনকে) ইউপি সদস্য সমর বিজয় চাকমা হত্যার ঘটনায় জড়িত সন্দেহে আটক করা হয়েছে জানিয়ে বাঘাইছড়ি থানার এসআই সাইদ আসাদ বলেন, আসামিকে আজ বৃহস্পতিবার রাঙামাটি আদালতে তুলে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চাইবে পুলিশ।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি দুপুরে বাঘাইছড়ি উপজেলা পরিষদ ভবনের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে অজ্ঞাত দুর্বৃত্তদের গুলিতে নিহত হন রূপকারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য ও জেএসএস-সংস্কারপন্থী গ্রুপের নেতা সমর বিজয় চাকমা।

 


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More