বান্দরবানে মারমা কিশোরীকে গণধর্ষণের ঘটনায় আটক ১

0

bandarbanবান্দরবান : বান্দরবান পৌর এলাকায় ১৭ বছর বয়সী এক মারমা কিশোরীকে গণধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাজল বড়ুয়া নামে একজনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, রোয়াংছড়ি উপজেলা সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ওই কিশোরী শুক্রবার বান্দরবান শহরের রাজপূণ্যাহ্ মেলায় বেড়ানো শেষে রাত ১১টার দিকে তার প্রেমিকসহ শহরের রোয়াংছড়ি বাস স্টেশনে আত্মীয়ের বাসায় যাওয়ার পথে চার যুবক তাদের আটক করে। এ সময় তারা ভয়ভীতি দেখিয়ে প্রেমিক জুটিকে পাহাড়ের ঢালে নিয়ে যায়। সেখানে প্রেমিকের সামনে কিশোরীকে উক্ত চার যুবক পালাক্রমে ধর্ষণ করে।

ভিকটিম ও তার প্রেমিক ওই চার দুর্বৃত্তকে না চিনলেও একজনের নাম কাজল ও অন্যজন নিজেকে নেতা জুয়েল নাম পরিচয় দেওয়াতে এই দুজনের নাম বলতে পেরেছে। অন্য দুইজনের নাম জানতে পারিনি। পরে কিশোরীকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়।

উক্ত গণধর্ষণ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গতকাল শনিবার রাত ১১টার সময় বালাঘাটা নিজ বাসা থেকে পুলিশ কাজল বড়ুয়া নামে একজনকে আটক করেছে বলে জানা গেছে।

আটক কাজল বড়ুয়ার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে বিভিন্ন অপরামূলক কাজে সম্পৃক্ততার অভিযোগ রয়েছে।
—————-

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More