বাসদ নেতৃবৃন্দের সাথে ইউপিডিএফ প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত

0

ঢাকা : ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টর (ইউপিডিএফ)-এর নেতা ও ইউনাইটেড ওয়ার্কার্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউডব্লিউডিএফ)-এর সভাপতি সচিব চাকমার নেতৃত্বে তিন সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল বাংলাদেশের সমাজতন্ত্রিক দল (বাসদ) খালেকুজ্জামান ও বাসদ(মার্কসবাদী) এর নেতৃবৃন্দের সাথে পৃথক পৃথকভাবে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছে। প্রতিনিধি দলের অপর দুই সদস্য যথাক্রমে ইউপিডিএফ নেতা প্রদীপন খীসা ও মাইকেল চাকমা।

১৯ আগস্ট বাসদ (খালেকুজ্জামান)-এর সথে ২৩/২তোপখানা সড়কস্থ (৩য় তলা) কার্যালয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় ও  ২০ আগস্ট ২২/১ তোপখানা সড়কে অবস্থিত বাসদ মার্কসবাদী দলের দলীয় কার্যালয়ে সন্ধ্যা ৬:১৭টায় সৌজন্য সাক্ষাত এবং পার্বত্য চট্টগ্রাম ও দেশীয় পরিস্থিতি নিয়ে আলোচনা হয়।

সাক্ষাতের সময় বাসদ (খালেকুজ্জামান)-এর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন দলটির সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান ও বজলুর রশিদ ফিরোজ এবং বাসদ (মার্কসবাদী)’র কেন্দ্রীয় কার্যপরিচালনা কমিটির সদস্য কমরেড শুভ্রাংশু চক্রবর্তী, মানস নন্দী, ফকরুদ্দিন আতিক ও জহিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাসদ নেতৃবৃন্দ খাগড়াছড়ির ৭ খুনের ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা জানান।
_________
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More