রাঙামাটিতে এক পাহাড়ি নারীর লাশ উদ্ধার

0

সিএইচটিনিউজ.কম
Rangamati2রাঙামাটি: রাঙামাটিতে পর্যটন কর্পোরেশনের কমপ্লেক্স এলাকার শেষ প্রান্তে অবস্থিত দেওয়ানপাড়া এলাকা থেকে বিদেশি চাকমা বিশাখা (৩০) নামে এক পাহাড়ির নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে। বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমের সূত্রে এ খবর জানা গেছে।

বিশাখা শহরের তবলছড়ি এলাকার বয়ন টেক্সটাইলে বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন।

নিহত বিশাখার মামা ধনা চাকমা ও স্থানীয়রা জানায়, গত এক সপ্তাহ আগে বিশাখা চাকমা দেওয়ান পাড়াস্থ নিজ বাসা থেকে রাতের বেলায় নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করেও তার কোনো হদিস পাওয়া যাচ্ছিল না। আজ সকালে নিজ বাসার পাশে কাপ্তাই হ্রদে বিশাখার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মনু সোহেল ইমতিয়াজ তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে নিহতের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেন। এসময় লাশের শরীরে প্লাষ্টিকের রশি পেঁচিয়ে নদীর পানির নীচে পাথর দিয়ে বাঁধা অবস্থায় পাওয়া যায়।

রাঙামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনু সোহেল ইমতিয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে। তবে তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।
————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More