রামগড়ের ম্রাইহ্লা প্রু কার্বারী পাড়ায় জমি বেদখলের হুমকি সিন্দুকছড়ি জোন কমান্ডারের

0

সিএইচটি নিউজ ডটকম
রামগড় : খাগড়াছড়ির রামগড় উপজেলার ম্রাইহ্লা প্রু কার্বারী পাড়া (পাগলা পাড়া) ও পশ্চিম পিলাভাঙায় পাহাড়িদের ভোগ-দখলীয় জায়গা ও বসতভিটা সেটলার বাঙালিদের দিয়ে বেদখলের হুমকি দিয়েছে সিন্দুকছড়ি জোন কমান্ডার রাব্বি আহসান।

গতকাল সোমবারHumki (২৪ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে হাফছড়ি ইউপি চেয়ারম্যান উশ্যে প্রু মারমাকে মোবাইলে ফোন করে (মোবাইল নম্বর-০১৮৪৩১৮২৪৫৬) রাব্বি আহসান এ হুমকি প্রদানসহ নানা অশোভন কথাবার্তা বলেছেন বলে জানা গেছে।

এছাড়া আরো জানা গেছে, রাব্বি আহসান ওইদিন (সোমবার) সকালে ম্রাইহ্লা প্রু কার্বারী পাড়ায় জায়গার দাবিদার ঢাকার আনোয়ার ইঞ্জিনিয়ার ও পশ্চিম পিলাভাঙা গ্রামের জায়গার দাবিদার হাজি সাহেব নামের দু’জন বাঙালিকে (সেটলার) সিন্দুকছড়ি জোনে ডেকে এনে পাহাড়িদের বিরুদ্ধে মামলা দায়ের করতে বলেন এবং তিনি প্রয়োজনীয় সহযোগিতা করবেন বলে তাদেরকে আশ্বস্ত করেন। তিনি এও বলেন যে, মামলা হলে তিনি পাহাড়িদের গ্রেফতার করবেন এবং জেলে পাঠাবেন।

উল্লেখ্য, গত ২০ আগষ্ট রাতে সেনাবাহিনী ম্রাইহ্লা প্রু কার্বারী পাড়ায় পাহাড়িদের বাড়িঘরে ব্যাপক তল্লাশী চালিয়েছিল। এই গ্রামে বর্তমানে ২০-২৫ পরিবার পাহাড়ি বসবাস করছেন।
—————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More