লক্ষীছড়িতে বোরকা সন্ত্রাসীরা জনরোষের শিকার

0

লক্ষীছড়ি প্রতিনিধি, সিএইচট নিউজ.কম
খাগড়াছড়ি জেলার লক্ষীছড়িতে সেনা-সন্তু মদদপুষ্ট বোরকা সন্ত্রাসীরা জনরোষের শিকার হয়েছে বলে জানা গেছে।। আজ ২ আগস্ট মঙ্গলবার এ ঘটনা ঘটে।

জানা যায়, আজ সকাল থেকে ১৫ জনের একদল বোরকা সন্ত্রাসীলক্ষীছড়ি সদর ইউনিয়নের যতীণ্দ্র কার্বারী পাড়া, বাঘ্যা পাড়া, সুমন্ত পাড়া ও মরাচেঙ্গী উপর পাড়ায় হানা দিয়ে জনগণের কাছ থেকে অস্ত্রের মুখে জোরপূর্বক চাঁদা দাবি করতে থাকে। জনগণ তাদের চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে তারা বেশ কয়েকজনের ওপর নির্যাতন চালায়। এক পর্যায়ে অতিষ্ট হয়ে এলাকার জনগণ বিকাল আনুমানিক ৩টার দিকে বোরকা সন্ত্রাসীদের ওপর ঝাপিয়েঁ পড়ে। এ সময় সন্ত্রাসীরা বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে জনরোষের কবল থেকে বাঁচার চেষ্টা করে। পরে বিকাল সাড়ে ৪টার দিকে লক্ষীছড়ি সেনা জোন থেকে এক পিকআপ আর্মি গিয়ে জনরোষের কবল থেকে বোরকা সন্ত্রাসীদের উদ্ধার করে লক্ষীছড়ি সদরে নিয়ে যায়।

উল্লেখ্য যে, দীর্ঘদিন ধরে সেনাবাহিনীর প্রত্যক্ষ সহযোগিতায় বোরকা সন্ত্রাসীরা লক্ষীছড়িতে অপহরণ, চাঁদাবাজি সহ নানা অপকর্ম চালিয়ে আসছে। সেনাবাহিনীর ছত্রছায়ায় থাকার কারণে জনগণ তাদের বিরুদ্ধে টু শব্দ করার সাহস পাচ্ছে না।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More