সংস্কারবাদী জেএসএস-এর সশস্ত্র দুর্বৃত্ত কর্তৃক ধর্মীয় পবিত্রতা নষ্ট : স্বশিষ্যে অধ্যক্ষের বিহার ত্যাগ!

0

বাঘাইছড়ি : সংস্কারবাদী জেএসএস-এর সশস্ত্র দুর্বৃত্তদের কর্তৃক ধর্মীয় পবিত্রতা নষ্ট ও অপমান সহ্য করতে না পেরে সাধনা চুগ বন বিহারের অধ্যক্ষ ক্লেশ বিজয় ভিক্ষু স্বশিষ্যে বিহার ত্যাগ করে অন্যত্র আশ্রয় নিয়েছেন। আজ ১৩ জুন (বুধবার) রাঙামাটির বাঘাইছড়ি উপজেলাধীন ৩৫নং বঙ্গলতুলী ইউপি’র ৯ নং ওয়ার্ডের অন্তর্গত পশ্চিম বালুখালী গ্রামে এ ঘটনা ঘটে।

নাম প্রকাশ না করার শর্তে বিহার পরিচালনা কমিটির এক কর্মকর্তা সিএইচটি নিউজ ডটকমকে বলেন,  সংস্কারবাদী জনসংহতি সমিতির সশস্ত্র দুর্বৃত্ত বিধান, জ্ঞানজিৎ, সুমেন ও মুখোশবাহিনীর নব্য সর্দার তরু, জানঙ-এর নেতেৃত্বে লিটন, চিবেচোগা, জ্ঞানসিন্দু, যশোকান্তিসহ প্রায় ৩০ জন সশস্ত্র দুর্বৃত্ত ২২-২৫টি অস্ত্র নিয়ে গতকাল ১২ জুন রাত ১১টার দিকে বিহারে যায়। এরপর তারা ধর্মীয় পবিত্রতার প্রতি বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে অস্ত্রসহ-গোলাবারুদসহ বিহারে ভেতরে প্রবেশ ও অবস্থান, ভিক্ষুদের আসন দখল নিয়ে বসা, বিহারের অভ্যন্তরে ধুমপান ও যত্রতত্র সিগারেটের ময়লা ফেলে দেয়।

তিনি আরো বলেন, সংস্কারবাদী জেএসএস ও সেনাসৃষ্ট নব্য মুখোশবাহিনীর সশস্ত্র দুর্বৃত্তদের কর্তৃক ধর্মীয় পবিত্রতা নষ্ট ও ভিক্ষুদের সাথে অসৌজন্যতামূলক আচরণের কারণে অধ্যক্ষ ক্লেশ বিজয় ভিক্ষুসহ দুই জন শ্রামন বিহার ছেড়ে চলে যেতে বাধ্য হয়েছেন।

উক্ত ঘটনার পর এলাকাবাসী চরম ক্ষুব্ধ হয়েছেন এবং সংস্কারবাদী জেএসএস ও মুখোশবাহিনীকে ঘৃণা ও ধিক্কার জানাচ্ছেন।
————————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More