সংস্কারবাদী জেএসএস কর্তৃক মহালছড়িতে আরো ২ গ্রামবাসী অপহরণ!

0

মহালছড়ি : সংস্কারবাদী জেএসএস কর্তৃক আবারো ২ নিরীহ গ্রামবাসী অপহরণের শিকার হয়েছেন। অপহৃতরা হলেন- নান্যাচর উপজেলার ১নং সাবেক্ষ্যং ইউনিয়নের পশ্চিম দেওয়ান পাড়ার মৃত বলভদ্র চাকমার ছেলে শ্রাবন চাকমা(৪৫) ও একই গ্রামের সুরেন্দ্র চাকমার ছেলে সুমন্ত চাকমা(২৭)।

আজ বুধবার (১১ জুলাই) অপহৃতরা এক বাঙালি মাছ ব্যবসায়ীর কাছ থেকে দাদন আনার জন্য মহালছড়ি বাজারে গেলে সকাল ১০টার দিকে বাজারের নৌকা ঘাট থেকে সংস্কারবাদী জেএসএস-এর একদল দুর্বৃত্ত তাঁদের অপহরণ করে নিয়ে যায়।

দুর্বৃত্তরা তাঁদেরকে সদরের ব্রীজ পাড়ার দিকে নিয়ে গেছে বলে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক পশ্চিম দেওয়ানপাড়া গ্রামের এক মুরুব্বী সিএইচটি নিউজ ডটকমকে বলেন, কয়েকদিন আগে সংস্কারবাদী জেএসএস তাঁদের গ্রামে পরিবার প্রতি ৫০০ টাকা করে চাঁদা দাবি করেছে। গ্রামের গরীব লোকজন সে টাকা দিতে না পারায় উক্ত দুই ব্যক্তিকে অপহরণ করা হয়ে থাকতে পারে।

তিনি আরো বলেন, চাঁদা দাবি করার পর থেকে এলাকার লোকজন চরম আতঙ্কের মধ্যে রয়েছেন। ভয়ে গ্রামের মুরুব্বী ও অন্যান্যরা মহালছড়ি বাজারে যাওয়া বন্ধ করে দিয়েছেন।

উল্লেখ্য, সংস্কারবাদী জেএসএস ও নব্য মুখোশ বাহিনীর সশস্ত্র দুর্বৃত্তরা গত ৪ জুলাই নান্যাচর বাজার থেকে ২ জন এবং ৮ জুলাই কুদুকছড়ি বাজারে আসার পথে হাতিমারা মুখ এলাকা থেকে ১৬ জন গ্রামবাসীকে অপহরণ করে। তার মধ্যে ১৪ জন ছাড়া পেলেও এখনো ৪ জন ছাড়া পাননি।
________
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More