সচিব ও নুতন কুমার চাকমার মনোনয়ন বাতিলের সিদ্ধান্ত ষড়যন্ত্রমূলক : ইউপিডিএফ

0

খাগড়াছড়ি : ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর কেন্দ্রীয় কমিটির সদস্য ও খাগড়াছড়ি জেলা ইউনিটের প্রধান সংগঠক উজ্জ্বল স্মৃতি চাকমা আজ সোমবার, ৩ ডিসেম্বর ২০১৮ সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং খাগড়াছড়ি আসনে ইউপিডিএফ-সমর্থিত স্বতন্ত্র প্রার্থী সচিব চাকমা ও নুতন কুমার চাকমার মনোনয়ন বাতিলের সিদ্ধান্তকে ষড়যন্ত্রমূলক, পক্ষপাতদুষ্ট ও অযৌক্তিক বলে অভিহিত করেছেন।

বিবৃতিতে তিনি অভিযোগ করে আরো বলেন, ইউপিডিএফকে নির্বাচন থেকে দূরে রাখতে ও একটি বিশেষ দলের প্রার্থীকে বিগত দশম সংসদ নির্বাচনের মতো ছলে বলে কৌশলে জয়যুক্ত করতে একটি বিশেষ মহলের ইঙ্গিতে ঠুনকো ও মিথ্যা অজুহাত দেখিয়ে উক্ত সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ইউপিডিএফ নেতা জনগণকে উক্ত বিশেষ মহলের গণবিরোধী ষড়যন্ত্র সম্পর্কে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, আসন্ন নির্বাচনকে পার্বত্য চট্টগ্রামের বৃহত্তর আন্দোলনের অংশ হিসেবে বিবেচনা করে বিজয়ের জন্য অবশ্যই সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে।
—————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More