বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮
সংবাদ শিরোনাম

খাগড়াছড়িতে সন্ত্রাসী হামলায় নিহত তিন নেতার স্মরণে 

৭ সেপ্টেম্বর ঢাকায় পিসিপির সংহতি সমাবেশ ও প্রদীপ প্রজ্জ্বলন

ঢাকা : গত ১৮ আগস্ট খাগড়াছড়ি শহরের স্বনির্ভরে সেনা-প্রশাসনের মদদপুষ্ট সন্ত্রাসীদের সশস্ত্র হামলায় নিহত পাহাড়ি ছাত্র পরিষদ ও গণতান্ত্রিক যুব ফোরাম নেতা তপন, এলটন ও পলাশ চাকমা’র স্মরণে আগামীকাল ৭ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার বিকাল সাড়ে ৪টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে “সংহতি সমাবেশ ও প্রদীপ প্রজ্জ্বলন” কর্মসূচি আয়োজন েকরেছে পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) ঢাকা শাখা।

সংহতি সমাবেশে বিভিন্ন ছাত্র-যুব-নারী সংগঠন ও জাতীয় নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখবেন বলে সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

উক্ত সমাবেশে প্রতিনিধি পাঠিয়ে সহায়তা প্রদানের জন্য সকল সংবাদপত্র, টেলিভিশন ও অনলাইন নিউজ পোর্টালের সম্পাদকগণের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ আগস্ট সকালে খাগড়াছড়ি সদরের স্বনির্ভর বাজারে সেনা-প্রশাসনের মদদপুষ্ট সংস্কারবাদী জেএসএস ও নব্য মুখোশ বাহিনীর একদল সন্ত্রাসী সশস্ত্র হামলা চালিয়ে পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমা, সহ সাধারণ সম্পাদক এল্টন চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা শাখার সহ সভাপতি পলাশ চাকমাসহ ৬ জনকে এবং শহরের অদূরে পেরাছড়ায় ১ জনকে হত্যা করে।
———————–
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.