আগামী ২৫ জুন স্বরাষ্ট্রমন্ত্রী খাগড়াছড়ি আসছেন

0
0
খাগড়াছড়ি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
 
খাগড়াছড়ি : স্বরাষ্ট্রমন্ত্রী মহিউদ্দীন খান আলমগীর আগামী ২৫ জুন মঙ্গলবার খাগড়াছড়ি আসবেন বলে জানিয়েছেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাহেদুল আলম। গতকাল মঙ্গলবার রাতে খাগড়াছড়িতে এক প্রেস ব্রিফিঙে তিনি এ কথা জানান।তিনি বলেন, পার্বত্য চট্টগ্রামের সার্বিক পরিস্থিতি সর্ম্পকে মত বিনিময় করতে স্বরাষ্ট্র মন্ত্রী মহিউদ্দিন খান আলমগীর, প্রধানমন্ত্রীর পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা গওহর রিজভী ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার খাগড়াছড়িতে আসবেন।

তারা পার্বত্য এলাকার সকল জনপ্রতিনিধি, সংবাদকর্মীসহ সুশীল সমাজের লোকজনের সাথে সভা করবেন বলেও তিনি জানান।

বাঙালি সংগঠনসমূহের ৭২ ঘন্টা হরতাল বিষয়ে আওয়ামীলীগের অবস্থান জানানো এবং গুইমারা থানা আওয়ামীলীগের সভাপতিকে অপহরণের প্রতিবাদের এই প্রেস ব্রিফিঙ করা হয়।

প্রেস ব্রিফিঙে জাহেদুল আলম বলেন, পার্বত্য ভূমি বিরোধ নিস্পত্তি কমিশনে সংশোধিত আইনে কী আছে বা নেই না জেনে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ ও পার্বত্য গণ পরিষদ উদ্দেশ্যমূলকভাবে পরিস্থতি ঘোলাতে করার জন্য হরতাল ডেকেছে। মূলত তারাই পার্বত্য অঞ্চলে অশান্তি সৃষ্টি করছে বলে তিনি অভিযোগ করেন।

এদিকে গুইমারা থানা আওয়ামীলীগের সভাপতি অপহরনের ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তিনি বলেন, তাকে অতিসত্বর মুক্তি না দিলে তাকে উদ্ধারের জন্য  প্রশাসনের মাধ্যেমে কঠোর পদক্ষেপ নেয়া হবে।

—–

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.