আমাদের অপহৃত হওয়ার খবরটি সত্য নয়- রেম্রাচাই চৌধুরী

0
1

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান রেম্রাচাই চৌধুরী আজ ২১ ডিসেম্বর এক বিবৃতিতে বলেছেন তাদেরকে অপহরণ করা হয়েছে মর্মে বিভিন্ন টিভি ও সংবাদ মিডিয়ায় যে খবর প্রকাশিত হয়েছে তা আদৌ সত্য নয় এবং তাদেরকে কেউ অপহরণ করেনি।

Ramrachaiবিবৃতিতে তিনি বলেন, গতকাল মহিলা ভাইস চেয়ারম্যানসহ লক্ষীছড়ি থেকে আরো অনেকে খাগড়াছড়ি সদরের উপজাতীয় ঠিকাদার সমিতি অফিসে অনুষ্ঠিত ইউপিডিএফ এর নির্বাচন সংক্রান্ত সভা শেষে অন্যান্যদের বিদায় দিয়ে অধিকতর আলাপ-আলোচনার জন্য আমাদের কয়েকজনকে স্বনির্ভর বাজার থেকে অন্যত্র নেওয়া হয়। গভীর রাত পর্যন্ত আলাপ-আলোচনা শেষ না হওয়ায় আমাদেরকে সেখানেই থাকার ব্যবস্থা করা হয়। আজ ভোর হওয়ার পর আলাপ-আলোচনা শেষে আমাদেরকে স্বনির্ভর বাজারে পৌঁছে দেওয়ার পর খাগড়াছড়ি বাজারে এসে আমরা অপহৃত হয়েছি মর্মে বিভিন্ন টিভি চ্যানেলে খবর প্রচারিত হওয়ার খবর জানতে পারি। যা আদৌ সত্য নয়। আমাদেরকে অপহরণ করা হয়নি। নির্বাচন সংক্রান্ত বিষয়ে আলাপ-আলোচনার জন্যই সেখানে নেওয়া হয়েছিল।

এদিকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)এর খাগড়াছড়ি জেলা সমন্বয়ক প্রদীপন খীসা এক বিবৃতিতে লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যানসহ ৮ জন কর্তৃক অপহৃত হয়েছেন বলে বিভিন্ন সংবাদ মিডিয়ায় প্রচারিত খবরটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমুলক উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন খাগড়াছড়িতে এ ধরনের কোন ঘটনা ঘটেনি। ইউপিডিএফকে বেকায়দায় ফেলার জন্যই এ ধরনের মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে।

তিনি বলেন, লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান রেম্রাচাই চৌধুরী ও ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা ইউপিডিএফের সমর্থনেই নির্বাচিত হয়েছিলেন। এছাড়া তাদের সাথে আরো যারা রয়েছেন তারাও ইউপিডিএফের সমর্থক ও শুভাকাঙ্খী। তাই আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনে লক্ষীছড়ি উপজেলায় তাদের করণীয় কি হতে পারে সেজন্য তাদেরকে নিয়ে একান্তে আলোচনা করা হয়েছে। আলোচনা শেষ করে তারা আজই লক্ষীছড়িতে ফিরে যাবেন।

উল্লেখ্য, গতকাল সন্ধ্যায় স্বনির্ভর বাজার থেকে লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যানসহ ৮ জনকে ইউপিডিএফ কর্তৃক অপহরণ করা হয়েছে মর্মে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের বরাত দিয়ে বিভিন্ন টিভি চ্যানেলসহ সংবাদ মাধ্যমে প্রকাশিত হলে তোলপাড় সৃষ্টি হয়।

লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যানসহ ৮ জন অপহৃত হওয়ার খবরটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক : ইউপিডিএফ

 

 


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.