আলীকদমে ত্রিপুরা গ্রামে বাঙালিদের হামলা, বাড়িতে অগ্নিসংযোগ

0

Alikodomআলীকদম (বান্দরবান) : বান্দরবানের থানচিতে তিন বাঙালি গরু ব্যবসায়ীর লাশ উদ্ধারকে কেন্দ্র করে আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকালে আলীকদম উপজেলা সদর এলাকায় মাষ্টার পাড়া নামক ত্রিপুরা গ্রামে হামলা ও বাড়িতে অগ্নিসংযোগ করেছে বাঙালিরা।

স্থানীয় সূত্রে জানা যায়, উত্তর মকবুল পাড়ায় উদ্ধারকৃত লাশের জানাযা শেষে মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে বাঙালিরা সংঘবদ্ধ হয়ে উপজেলা সদর থেকে আনুমানিক এক কিলোমিটার দূরের উক্ত ত্রিপুরা গ্রামে হামলা করতে যায়। এ সময় তারা আমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মতিরাং ত্রিপুরার বাড়িসহ তিনটি বাড়িতে অগ্নিসংযোগ করে। এতে অপর দু’টি বাড়ি রক্ষা করা গেলেও মতিরাং ত্রিপুরার বাড়ি সম্পূর্ণ ভষ্মিভূত হয়। এছাড়া বাঙালিরা পাহাড়িদের ঘরবাড়ি ভাংচুরের চেষ্টা চালায় এবং ইটপাটকেল নিক্ষেপ করে।

উল্লেখ্য, উক্ত লাশ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে গতকাল সোমবার বিকালে বাঙালিরা আলীকদম উপজেলা চৌমুহনী বাস টার্মিনাল এলাকায় জোনাক ত্রিপুরা ও তার স্ত্রীর উপর হামলা চালালে তারা দু’জনই আহত হন। বর্তমানে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
—————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More