ইউপিডিএফ নেতা সুনীল বিকাশ ত্রিপুরাকে হত্যার প্রতিবাদে রামগড়ে তিন সংগঠনের বিক্ষোভ

0
2

রামগড় : ‘শাসকশ্রেণীর ষড়যন্ত্র বাস্তবায়নকারী এজেন্ট পেলে, বর্মা গংদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলুন’ এই আহ্বানে পানছড়িতে ইউপিডিএফ-এর মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলা সমন্বয়ক সুনীল বিকাশ ত্রিপুরা (কাথাং)-কে গুলি করে হত্যার প্রতিবাদে রামগড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন ও গনতান্ত্রিক যুব ফোরাম রামগড় উপজেলা শাখা।

আজ মঙ্গলবার (২৪ এপ্রিল ২০১৮) বেলা আড়াইটায় মিছিলটি রামগড় উপজেলা সদর যৌথ খামার যাত্রী ছাউনী থেকে বের হয়ে যৌথখামার বাজারে গিয়ে এক প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, পিসিপি রামগড় উপজেলা শাখার সহ-সভাপতি সুরেশ চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের রামগড় উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সুমন ত্রিপুরা।

বক্তারা, শাসকগোষ্ঠীর মিলিত ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে পূর্ণস্বায়ত্তশাসনের আন্দোলন বেগবান করার আহ্বান জানান।  তারা অবিলম্বে ইউপিডিএফ নেতা সুনীল বিকাশ ত্রিপুরাসহ এযাবৎকালে ইউপিডিএফ’র নেতা-কর্মী, সমর্থকে খুন, গুম, অপহরণের সাথে জড়িত সেনা মদদপুষ্ট সন্ত্রাসী পেলে-বর্মা-জুলেয়্যা গংদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত ২২ এপ্রিল রবিবার সকালে পানছড়ি উপজেলার মরাটিলায় সেনা মদদপুষ্ট জেএসএস সংস্কারপন্থী সশস্ত্র সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার করে ইউপিডিএফ নেতা সুনীল বিকাশ ত্রিপুরা(কাথাং)-কে গুলি করে হত্যা করে।
——————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.