উপজেলা পরিষদ নির্বাচন: খাগড়াছড়ি ৬ উপজেলায় চেয়ারম্যান পদে ৩৮জন, ভাইস চেয়ারম্যান ৩১ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ২৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন

0
1

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ি ৬ উপজেলায় চেয়ারম্যান পদে ৩৮ জন, ভাইস চেয়ানম্যান পদে ৩১ জন ও মহিলা ভাইস চেয়ারম্যানের পদে ২৬ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। স্ব স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে তারা এই মনোনয়নপত্র জমা দেন।

imagesখাগড়াছড়ি সদরে চেয়ারম্যান পদে মো: শানে আলম, চঞ্চুমনি চাকমা, দীপায়ন চাকমা, গফুর আহম্মদ তালুকদার, অজিত বরণ চাকমা, কংচাইরী মগ ও এসএম শফি, ভাইস চেয়ারম্যান পদে নিরাপদ তালুকদার, জাবেদ হোসেন, সিংসহ বিজয় চাকমা, রণিক ত্রিপুরা, মো: সুলতান উদ্দিন খান, পরিতোষ ত্রিপুরা, মো: শাহাব উদ্দিন ও তরুণ আলো চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাঁশরী মারমা, আরনা চাকমা ও বিউটি রাণী ত্রিপুরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

পানড়ি উপজেলায় চেয়ারম্যান পদে সর্বোত্তম চাকমা, বকুল চন্দ্র চাকমা, অনিমেষ চাকমা, মিন্টু বিকাশ চাকমা, যুগান্তর চাকমা, জ্যোতির্ময় চাকমা জিমি ও জওহর আলী, ভাইস চেয়ারম্যান পদে মতিলাল চাকমা, রুমেল মারমা, নন্দ দুলাল চাকমা, সিন্ধু কুমার চাকমা(আয়তন), ভূমিধর রোয়াজা ও মো: লোকমান, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শুভ্রা দেওয়ান, অপরাজিতা খীসা, রত্না তঞ্চঙ্গ্যা, মনোয়ারা বেগম, রওশন আরা বেগম ও সখিনা বেগম মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মহালছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে সোনারতন চাকমা, বিমল কান্তি চাকমা, নিলোৎপল খীসা, ক্যজাই মারমা, মো: জানুমিয়া ও মো: গিয়াসউদ্দিন; ভাইস চেয়ারম্যান পদে থুইহ্লা অং মারমা, বিশ্বজিৎ চাকমা, ক্যসিংমিং চৌধুরী, মো: আব্দুল মান্নান ও মো: আজিজ; মহিলা ভাইস চেয়ারম্যান পদে কাকলী খীসা, সুইনুচিং মারমা, জাহানারা বেগম, স্বপ্না চাকমা, ভূমিকা ত্রিপুরা ও হাসিনা বেগম মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মাটিরাঙ্গা উপজেলায় চেয়ারম্যান পদে শামসুল ইসলাম, মো: তাজুল ইসলাম(১), মো: ইয়াকুব আলী, মো: আবুল কাসেম, মো: তাজুল ইসলাম(২) ও মো: নাসির উদ্দিন; ভাইস চেয়ারম্যান পদে হেমেন্দ্র ত্রিপুরা, মো: রফিক, মো: দেলোয়ার হোসেন ও মো: আমান হুজুর; মহিলা ভাইস চেয়ারম্যান পদে কোহিনুর আক্তার, হোসনে আরা, হাসিনা বানু, মনোয়ারা ও নিগার সুলতানা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রামগড় উপজেলায় চেয়ারম্যান পদে কাজী মো: সেলিম, এটিএম আলীম উল্লাহ, কাজী রফিকুল ইসলাম, মো: মুজিবুর রহমান, মো: বেলায়েত হোসেন ভূঁইয়া, চাইথোয়াই চৌধুরী, উচি প্রু মারমা ও মো: রিয়াজ উদ্দিন; ভাইস চেয়ারম্যান পদে মো: আনোয়ারুল আজিম চৌধুরী, আব্দুল কাদের ও মংসাপ্রু কার্বারী; মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাজমা বেগম, ঝর্ণা ত্রিপুরা, খাদিজা আক্তার ও আকলিমা সুলতানা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মানিকছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যন পদে ৩ জন প্রার্থ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

প্রথম দফা নির্বাচনে খাগড়াছড়ি জেলার আট উপজেলার মধ্যে খাগড়াছড়ি সদর, পানছড়ি, মহালছড়ি, মাটিরাঙ্গা, রামগড় ও মানিকছড়ি উপজেলায় আগামী ১৯ ফেব্রুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে। অপর দুটি উপজেলা লক্ষীছড়ি ও দিঘীনালায় দ্বিতীয় পর্যায়ে অনুষ্ঠিত হবে।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.