খল কুমার ত্রিপুরার হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মরাটিলা এলাকাবাসীর বিক্ষোভ

0
295

পানছড়ি প্রতিনিধি ।। ইউপিডিএফ’র সাবেক সদস্য ও মরাটিলার বাসিন্দা খল কুমার ত্রিপুরা (সাগর)-কে হত্যার প্রতিবাদে ও খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মরাটিলা এলাকাবাসী।

আজ সোমবার (২৬ জুলাই ২০২১) দুপুর ১২টায় পানছড়ি সদর এলাকায় তারা এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।

মিছিল শেষে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, মরাটিলা এলাকার কার্বারী বাদশা কুমার ত্রিপুরা, জিরানীখলা পাড়ার কার্ব্বারী রাচাই মারমা, এলাকার যুবক কমল ত্রিপুরা ও কৃপন মারমা প্রমুখ।

বক্তারা বলেন, মরাটিলার বাসিন্দা খল কুমার ত্রিপুরা (সাগর)-কে খুবই অন্যায়ভাবে হত্যা করা হয়েছে। তিনি এক সময় ইউপিডিএফ দলে থাকলেও এক বছর আগে থেকে সাধারণ জীবনযাপন করে আসছিলেন। আমরা তাকে হত্যার তীব্র নিন্দা জানাই।

তারা এ ঘটনার পর থানায় মামলা দায়ের করা হলেও প্রশাসন এখনো হত্যাকারীদের গ্রেফতারে কোন পদক্ষেপ গ্রহণ করেনি বলে অভিযোগ করেন।

সমাবেশ থেকে বক্তারা অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে আইন অনুযায়ী বিচার ও শাস্তি প্রদানের দাবি জানান।

এছাড়া বক্তারা সামাজিক-রাজনৈতিক দ্বন্দ্ব-সংঘাত পরিহার করে সকল ভেদাভেদ ভুলে সমাজ ও জাতীয় স্বার্থকে প্রাধান্য দেওয়ার আহ্বানও জানিয়েছেন।

উল্লেখ্য, গত ১৮ জুলাই সকাল ৯টার সময় মরাটিলা দোকানের পাশে শাসকগোষ্ঠীর পালিত একদল সন্ত্রাসী খল কুমার ত্রিপুরা (সাগর)-কে গুলি করে হত্যা করে।

কাঞ্চী রঞ্জন ত্রিপুরা (তুফান) এর নেতৃত্বে বিকাশ ত্রিপুরা, রমেল চাকমাসহ ১০-১২ জন সন্ত্রাসী এই হত্যাকাণ্ড ঘটায় বলে এলাকাবাসী অভিযোগ করেছেন।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন নুসরণ করে ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.