খাগড়াছড়িতে একজনকে অপহরণ, রাঙামাটিতে একজনের বাড়ি ভাংচুরের অভিযোগ

0
33

নিজস্ব প্রতিবেদক ।। রাষ্ট্রীয় বাহিনীর মদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক খাগড়াছড়িতে একজনকে অপহরণ ও রাঙামাটির জীবতলীতে একজনের বাড়ি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

জান যায়, আজ বুধবার (২৩ সেপ্টেম্বর ২০২০) সকাল ১১ টার দিকে খাগড়াছড়ি শহরের তেতুঁলতলা এলাকা থেকে পার্বত্য চট্টগ্রাম চুক্তি মোতাবেক স্বাভাবিক জীবনে প্রত্যাগত জনসংহতি সমিতির সদস্য কনক বরন চাকমা ওরফে সুপ্রীম (৫৩), পিতা- গদারাম চাকমাকে সন্ত্রাসীরা অপহরণ করে।

সন্ত্রাসীরা তাদের সাথে দেখা করার জন্য খবর দিলে তিনি দেখা করতে যান। এরপর সন্ত্রাসীরা অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে আটকে রেখেছে বলে জানা যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিস্তারিত আর জানা যায়নি।

অপরদিকে গতকাল মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাঙামাটির জীবতলীতে নুনু চাকমা (৪২) নামে একজনের বাড়ি ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দিবাগত রাত আনুমানিক ২:০০ টার দিকে একদল সন্ত্রাসী জীবতলী ইউনিয়নের পানছড়ি এলাকায় গিয়ে নুনু চাকমার বাড়ি ও বাড়ির জিনিসপত্র ভাংচুর করে। এসময় নুনু চাকমা ও তার পরিবারে কেউই বাড়িতে ছিলেন না।

প্রায় এক মাস আগে পানছড়িস্থ নুনু চাকমার মালিকাধীন মুদির দোকানটি সন্ত্রাসীরা বন্ধ করে দেয়। এরপর থেকে তিনি সন্ত্রাসীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন বলে স্থানীয়রা জানান।


Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.