খাগড়াছড়িতে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ দুই সেটলার আটক

0
48

খাগড়াছড়ি ।। খাগড়াছড়িতে বিদ্যুৎ বিতরণ বিভাগের গাড়ি চালক রুবেল চাকমার ছিনতাই হওয়া মোটর সাইকেলসহ দুই সেটলারকে আটক করেছে পুলিশ।

আটকৃতরা হলো- আব্দুল জব্বারের ছেলে শাহাদাত হোসেন ওরফে সাধু (২৫) ও একই এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে মো: রুবেল(৩০)। তাদের বাড়ি খাগড়াছড়ি পৌরসভার শালবাগান এলাকায়।

জানা যায়, রবিবার (০৪ অক্টোবর) রাত ১১টার দিকে মোটর সাইকেল চালিয়ে ডিউটির জন্য বিদ্যুৎ বিতরণ অফিসে যাচ্ছিলেন খাগড়াড়ি সদর উপজেলার পেরাছড়া ধর্মপুরের বাসিন্দা রুবেল চাকমা। তিনি খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ পার হওয়ার সময় উক্ত দুই ছিনতাইকারী ধারালো অস্ত্র নিয়ে তার গতিরোধ করে ও জোর করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়।

এরপর রুবেল চাকমা তাৎক্ষনিক থানায় গিয়ে বিস্তারিত জানালে পুলিশ শহরের সবগুলো বাহির পথে প্রহরা বসায়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রশীদ জানান  ছিনতাইকারীরা প্রথমে মোটরসাইকেল নিয়ে দীঘিনালার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। রাস্তায় পুলিশের ব্যারিকেড দেখে ছিনতাইকারীরা মোটরসাইকেল ঘুরিয়ে মহালছড়ির দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। জিরোমাইলে পুলিশ দেখে পানছড়ির দিকে পালিয়ে যায়। এক পর্যায়ে স্বনির্ভর বাজার এলাকায় পুলিশ ছিনতাইকারীদের আটক করতে সক্ষম হয়।

মোহাম্মদ রশীদ আরো জানান, আটককৃতরা সংঘবদ্ধ মোটরসাইকেল ছিনতাই ও চুরি চক্রের সদস্য। এর মধ্যে মো: রুবেলের বিরুদ্ধে দুটি গ্রেফতারি পরোয়ানাসহ চারটি চুরি ও শাহাদাত হোসেন ওরফে সাধুর বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.