খাগড়াছড়িতে সরকারী গাড়ির ধাক্কায় আহত পূর্ণধর চাকমার মৃত্যু, প্রতিবাদে মানববন্ধন

0
0
খাগড়াছড়ি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
খাগড়াছড়ি : ১১ দিন আগে খাগড়াছড়ি কোর্ট প্রাঙ্গনে এক সরকারী গাড়ির ধাক্কায় গুরুতর আহত খাগড়াছড়ি জেলা হিসাব রক্ষণ অফিসের কর্মরত সুপার পূর্ণধর চাকমা আজ শুক্রবার সকালে মৃত্যুবরণ করেছেন।
 
গত ১৪ জুন সোমবার সন্ধ্যা পৌনে ৮টার দিকে জেলার অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট(এনডিসি) অঞ্জন কুমার সরকার শখের বশে গাড়ি চালানো শেখার সময় এ দুর্ঘটনা ঘটান। এতে কয়েকজন পথচারি সহ র্পূণধর চাকমা গুরুতর আহত হন। র্পূণধর চাকমা  মাথায়, পিঠে ও কোমরে প্রচন্ড আঘাত পান।  প্রথমে তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে তাকে চমকে হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তিনি সিএসসিআর প্রাইভেট হাসপাতালে ১১ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে আজ শুক্রবার সকালে ৮ টায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যু খবর খাগড়াছড়িতে জানাজানি হলে এলাকার সাধারন মানুষ ও আত্মীয় স্বজনের মাঝে  ক্ষোভের সৃষ্টি হয়।
 
এদিকে বিক্ষুব্ধ জনগণ আজ বিকালে খাগড়াছড়ি শাপলা চত্বরে এক মানবন্ধনের আয়োজন করে। মানববন্ধনে শতাধকি নারী পুরুষ অংশ নেন।
 
ঘটনার পর থকেইে গাড়ি দুর্ঘটনার জন্য দায়ী এনডিসি অঞ্জন কুমার সরকার পলাতক রয়েছেন। তবে জেলা প্রশাসন থেকে তাকে  ছুটি দেখিয়ে অন্য বিভাগের দায়ত্বি দেওয়া হয়েছে বলে জানা গেছে। বিপরীতে সদর থানার রেকর্ডে জেলা প্রশাসকের ড্রাইভার রামেন্দ্র লাল ত্রিপুরাকে প্রধান আসামী করে জিডি করা হয়েছে ।
 
প্রকৃত ঘটনাকে আড়াল করার জন্য প্রশাসনের এই তপরতার কারণে খাগড়াছড়ি এলাকার জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।
এদিকে দুর্ঘটনা বিষয়ে খাগড়াছড়ি জেলা প্রশাসক মাসুদ করিম জানান, দুর্ঘটনার কারণে পুলিশ মামলা করেছে।

—–

 


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.