খাগড়াছড়ি বাস টার্মিনালে মারমা কিশোরীকে বাসে তুলে ধর্ষণ, দুই ধর্ষক আটক

0
693
আটক দুই ধর্ষক।

খাগড়াছড়ি ।। খাগড়াছড়ি জেলা শহরের বাস টার্মিনাল এলাকায় আজ শনিবার (৩ জুলাই ২০২১) ভোর আনুমানিক ৪টার সময় এক মারমা কিশোরী (১৪) গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছে।

আটক ধর্ষকরা হলো- ১. মো. কামাল মিজি (৩০), পেশা: বাসের হেলপার, পিতা: আলী আহম্মেদ, গ্রাম: উত্তর গঞ্জপাড়া, খাগড়াছড়ি সদর ও ২. মো. রফিকুল ইসলাম(২৫), পেশা: মিস্ত্রি, পিতা: আব্দুল হামিদ, গ্রাম: মাধবপুর, হবিগঞ্জ জেলা।

জানা যায়, শুক্রবার (২ জুলাই ২০২১) রাতে ওই কিশোরী মা-বাবার সঙ্গে রাগ করে গুগড়াছড়ির নিজ বাড়ি থেকে বের হয়ে যান। শনিবার ভোরে তিনি বাস টার্মিনাল এলাকায় পৌঁছলে মো. কামাল ও মো. রফিকুল তাকে একটি বাসে নিয়ে ধর্ষণ করে।

পরে ধর্ষণের শিকার ওই কিশোরী খাগড়াছড়ি থানায় গিয়ে ঘটনাটি জানালে পুলিশ অভিযান চালিয়ে বাস টার্মিনাল এলাকা থেকে উক্ত দু’জনকে আটক করে। এ সময় পুলিশ ধর্ষণের কাজে ব্যবহৃত বাস দু’টিও আলামত হিসেবে জব্দ করেছে।

এ ঘটনায় ভিকটিম কিশোরীর পিতা বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

খাগড়াছড়ি সর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভিকটিম কিশোরীকে প্রথমে একটি বাসে ধর্ষণের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। পরে আটককৃত কামাল যে বাসটির হেলপার সে বাসটিতে নিয়ে ধর্ষণ করা হয়। ভিমটিম কিশোরী থানায় এসে অভিযোগ করলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে ধর্ষকদের গ্রেফতার করেছে। আলামত হিসেবে বাস দুটি জব্দ করা হয়েছে।

এদিকে, ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.