খাগড়াছড়িতে ডিবি পুলিশের গুলিতে ১ ব্যক্তি আহত, আটক-৪

0
0

সিএইচটিনিউজ.কম
Khagrachariখাগড়াছড়ি: খাগড়াছড়ি সদর উপজেলার ১নং খাগড়াছড়ি ইউনিয়নের আকবাড়ি নামক স্থানে ডিবি পুলিশের গুলিতে বিমলজয় ত্রিপুরা নামে এক ব্যক্তি আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আহত ব্যক্তি স্থানীয় দোকানদার। আজ ২০ মে বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, মহালছড়ি থেকে আসা কলাবহনকারী একটি গাড়িতে উঠার জন্য আকবাড়ী দোকানে থাকা  স্থানীয় এক যুবক গাড়িটি থামাতে চাইলে ওই গাড়িতে সাদা পোশাকে থাকা ডিবি পুলিশের সদস্যরা নেমে ওই যুবককে আটকের চেষ্টা করে। এ সময় তাদের মধ্যে ধস্তাধস্তির ঘটনা দেখে বাঙালি কর্তৃক পাহাড়ি যুবককে মারধর করা হচ্ছে মনে করে দোকানদার বিময় জয় ত্রিপুরা সহ দোকানে থাকা ও আশে-পাশের লোকজন তাকে উদ্ধারে এগিয়ে আসলে উত্তেজনা সৃষ্টি হয়। এ সময় ডিবি পুলিশের সদস্যরা বন্দুক (পিস্তল) বের করলে লোকজন চিনতে পেরে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে দোকানদার বিমলজয় ত্রিপুরা পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়।

পরে এ খবর পেয়ে সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে গুলিতে আহত বিমলজয় ত্রিপুরা, পিতা- মৃত কসম রায় ত্রিপুরা সহ কমপক্ষে ৪ জনকে আটক করেছে। আটক অন্যান্যরা হলেন- আকবাড়ি গ্রামের চমুরুং ত্রিপুরা (৩২), পিতা-বীর কুমার ত্রিপুরা ও চম্পাঘাট এলাকার বিজয় চাকমা (৩১), পিতা- পশু রঞ্জন চাকমা ও দুলাল ত্রিপুরা ওরফে বানতারাই (৩৭), পিতা- রায় ত্রিপুরা। এছাড়া নবীন কুমার চাকমা(দোকানদার), পিতিা- মৃত কালী কুমার চাকমা-কে আটক করলেও পরে তাকে ছেড়ে দেওয়া হয়।

বর্তমানে সেনাবাহিনী ঘটনাস্থলে অবস্থান করছে বলে জানা গেছে। এলাকায় লোকজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
——————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.