খাগড়াছড়িতে তিন পাহাড়ি ছাত্রকে আটক করেছে সেনাবাহিনী

0

khagrachariখাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলা সদরের অনন্ত মাষ্টার পাড়া থেকে তিন পাহাড়ি ছাত্রকে আটক করেছে সেনাবাহিনী। আজ মঙ্গলবার (৩১ জানুয়ারি ২০১৭) রাত ৮টায় এই আটকের ঘটনা ঘটে।

জানা যায়, আজ রাত ৮টা দিকে একদল সেনা সদস্য অনন্ত মাষ্টার পাড়ায় ঢুকে বাসা ভাড়া করে থাকা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী দেবেস চাকমা (১৭) ও পার্শ্ববতী বাড়ি থেকে একই স্কুলের নবম শ্রেণীর ছাত্র সজীব চাকমা (১৫) এবং নারাঙখিয়ার একটি ভাড়া বাসা থেকে কেভিলিয়ন চাকমাকে আটক করে নিয়ে যায়।

আটককৃতদের মধ্যে কেভিলিয়ন চাকমা’র বাড়ি দীঘিনালায়। তিনি খাগড়াছড়িতে বাসা ভাড়ায় থেকে কম্পিউটার কোর্স করছিলেন। সেনারা তাকে তার কোর্সে ব্যবহৃত ল্যাপটপসহ আটক করে নিয়ে গেছে।

এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত (রাত ৯টা) তাদেরকে খাগড়াছড়ি সদর থানা হাজতে আটক রাখা হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণীতে পড়ুয়া এক পাহাড়ি ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় আজ বিকালে সেটলার বাঙালিরা পাহাড়ি শিক্ষার্থীদের উপর হামলা চালালে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। উক্ত ঘটনায় সেনাবাহিনী প্রকাশ্যে সেটলারদের পক্ষ নেয়। এর জের ধরেই উক্ত তিন ছাত্রকে আটক করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
—————-

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More