খাগড়াছড়িতে নিয়মিত হাই ভোল্টেজ বিদ্যুৎ সরবরাহের দাবিতে দোকানপাট বন্ধ করে বিদ্যুৎ অফিস ঘেরাও ব্যবসায়ীদের

0
1

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
khagrachari-pic-11-300x225খাগড়াছড়িতে নিয়মিত হাই ভোল্টেজ বিদ্যুৎ সরবরাহের দাবিতে দোকানপাট বন্ধ রেখে বিদ্যুৎ অফিস ঘেরাও কর্মসুচী পালন করেছে খাগড়াছড়ি ব্যবসায়ী সমিতি ও সর্বস্তরে জনসাধারন। আজ(বুধবার) খাগড়াছড়ি বড় বাজার থেকে বিক্ষোভ মিছিল সহকারে বিদ্যুৎ অফিস ঘেরাও করার সময় পুলিশের বাঁধার মুখে পড়ে। ঘেরাও কর্মসুচীতে সাধারন জনগনও অংশ গ্রহন করেন। পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

জানা যায়, খাগড়াছড়ি বিদ্যুৎ বিভাগের দুনীর্তি, অনিয়ম ও লো-ভোটেজের প্রতিবাদে ৩ঘন্টা দোকান-পাট বন্ধ রেখে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও বিদ্যুৎঅফিস ঘেরাও কর্মসূচী পালন করেছে বাজার ব্যবসায়ী সমাজ। বুধাবার সকাল ১০টায় খাগড়াছড়ি শাপলা চত্বর থেকে বাজার ব্যবসায়ী সমিতি’র উদ্দ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয় । মিছিলটি শহরে গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিন করে বিদ্যুৎ অফিসে সামনে যেতে চাইলে খাগড়াছড়ি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে সামনে পুলিশ আটকে দেয় । পরে একটি প্রতিনিধি দল গিয়ে খাগড়াছড়ি বিদ্যুৎ বিভাগে’র নির্বাহী প্রকৌশলী উগাপ্রু মারমার সাথে সাক্ষাতে মিলিত হন ।

এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, খাগড়াছড়ি বাজার ব্যবসায়ী সমিতি’র সভাপতি লিয়াকত আলী চৌধুরী, সাধারন সম্পাদক চন্দ্র শেখর দাশ, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, মিনি সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মোঃ নাজির আহম্মেদ, বিশিষ্ট ব্যবসায়ী বাবুল দে প্রমুখ ।

বৈঠক থেকে দুনীতি, অনিয়ম বন্ধ করে খাগড়াছড়িতে পর্যাপ্ত বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার দাবি জানানো হয় । পরে বিদ্যুৎ অফিস থেকে মিছিল নিয়ে খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে ব্যবসায়ী নেতৃবৃন্দ খাগড়াছড়ি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি প্রদান করেন।
—————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.