খাগড়াছড়িতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করেছে ইউপিডিএফ

0
1

সিএইচটিনিউজ.কম

মাদকদ্রব্য ঢেলে দিচ্ছেন খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান রণিক ত্রিপুরা ও অন্যান্যরা
মাদকদ্রব্য ঢেলে দিচ্ছেন খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান রণিক ত্রিপুরা ও অন্যান্যরা

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করে দিয়েছে ইউপিডিএফ। এসব মাদকের মধ্যে রয়েছে বোদকা ৬ বোতল, টারবোক নামের মাদক ১৫ ক্যান ও এলিফেন্ট নামের মাদক ১১৫ ক্যান।

আজ ৮ জুন রবিবার বিকালে স্বনির্ভরের ইউপিডিএফ’র কার্যালয়ের সামনে আনুষ্ঠনিকভাবে আটককৃত এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। এসময় খাগড়াছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রণিক ত্রিপুরা, খবংপুজ্জে এলাকার মরুব্বী সমাজ সেবক ধীমান খীসা, ঠিকাদার কল্যান সমিতির সদস্য সচিব দীপায়ন চাকমা, কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপোলিয়ন চাকমা, বিশিষ্ট মরুব্বী শান্তিমনি চাকমা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ইউপিডিএফ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে গত ৬ জুন সন্ধ্যায় পানছড়ি থেকে আসা একটি সিএনজি থেকে এসব মাদকদ্রব্য আটক করা হয় বলে ইউপিডিএফের সূত্রে জানা গেছে।

মাদকের বোতল পুড়ে ধ্বংস করা হচ্ছে
মাদকের বোতল পুড়ে ধ্বংস করা হচ্ছে

ইউপিডিএফের খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক ও গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অংগ্য মারমা জানান, দীর্ঘদিন ধরে মাদক পাচার করা হলেও আটক করা সম্ভব হচ্ছিল না। সেদিন গোপন সংবাদের ভিত্তিতে পানছড়ি থেকে আসা একটি সিএনজি তল্লাশি চালিয়ে  স্বনির্ভর এলাকা থেকে উক্ত মাদকদ্রব্য আটক করা হয়।

তিনি বলেন, ইউপিডিএফ রাজনৈতিক কর্মসূচির পাশাপাশি মাদক বিরোধী কার্যক্রমও পরিচালনা করে আসছে। ইউপিডিএফের এ কর্মসূচি অব্যাহত রয়েছে।

তিনি বলেন, সীমান্ত পাড়ি দিয়ে খাগড়াছড়ি সহ বিভিন্ন স্থানে অবাধে মাদকদ্রব্য ঢুকে পাড়ার কারণে ছাত্র ও যুব সমাজ মাদকাক্ত হয়ে দিন দিন অধঃপতনের দিকে ধাবিত হচ্ছে। প্রশাসন  মাদকদ্রব্য নিয়ন্ত্রণে কোন পদক্ষেপ গ্রহণ না করায় দিন দিন এর মাত্রা বৃদ্ধি পাচ্ছে ।  তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণের লক্ষ্যে সবাইকে সোচ্চার হওয়ার আহ্বান জানান।
—————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.