খাগড়াছড়িতে মাদক সেবনকালে একটি আবাসিক হোটেল থেকে ৮ সেটলার যুবক আটক

0
0

সিএইচটিনিউজ.কম
Khagrachari arrestedখাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা সদরের খাগড়াপুর এলাকায় একটি আবাসিক হোটেলে সেনাবাহিনী-পুলিশ যৌথ অভিযান চালিয়ে মাদক সেবনকালে ৮ সেটলার যুবককে আটক করেছে। বৃহস্পতিবার রাত ৮টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর সদস্য ও পুলিশ সদস্যরা হোটেল ইকোছড়ি ইন এ অভিযান চালিয়ে ২০১নং রুম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, জেলা সদরের মুসলিম পাড়া এলাকার মুসলিম উদ্দিনের ছেলে জয়নাল আবেদিন (২৬), কুমিল্লা টিলা এলাকার আবুল কাশেমের ছেলে নুর আহম্মেদ (২০), মোল্লাপাড়ার আবদুর রবের ছেলে মো. আবদুল্লা (২৯), একই এলাকার আবদুর রব মিয়ার ছেলে মার্শাল (২৭), গঞ্চপাড়ার মো. ইসহাকের ছেলে মোজাম্মেল হোসেন (৩০), কুমিল্লা টিলার আকবর আলী সিকদারের ছেলে মিজানুর রহমান (২৪), হরিণাথ পাড়ার আবদুল মজিদের ছেলে মো. হোসেন (৩৫) এবং নারিকেল বাগান এলাকার মো. আলমগীরের ছেলে মো. শাহিন (২৬)।

এসময় তাদের কাছ থেকে মাদক সেবনের সারঞ্জাম, নগদ অর্থ, মোবাইলফোনসহ বেশকিছু কনডম জব্দ করেছে পুলিশ।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃতরা সবাই মাদক ব্যবসাসহ অপরাধমূলক কাজের সাথে জড়িত। র্দীঘদিন ধরে তারা হোটেলটির একটি রুম ব্যবহার করে মাদকসেবন ও ব্যবসা করছিল এমন সংবাদের ভিত্তিতে সেখানে সেনা-পুলিশের অভিযান চালানো হয়।

উল্লেখ্য, র্দীঘদিন ধরে হোটেলটিতে আটককৃতরা অবস্থান করলে হোটেলের রেজিস্ট্রার বইয়ে কারো নাম এন্ট্রি নেই। হোটেলটির মালিক জেলার প্রথম শ্রেণীর ঠিকাদার মোঃ সেলিমের। বেশ কয়েক বছর আগে তিনি জেলা শহরের অদূরে বিলাসবহুল হোটেলটি চালু করেন। হোটেলটিতে প্রায় সময় অবৈধ কার্যক্রম পরিচালিত হয় বলে স্থানীয় লোকজনের অভিযোগ। কিন্তু মালিক প্রভাবশালী হওয়ায় কেউ ভয়ে মুখ খোলেন না।

এ বিষয়ে হোটেল মালিক মোঃ সেলিমের সাথে যোগাযোগ করা হলে তিনি এসর্ম্পকে কিছু জানেন না বলে জানান।
————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.