খাগড়াছড়িতে সংস্কারবাদী সন্ত্রাসীদের নির্যাতনে ৬০ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু!

0

খাগড়াছড়ি প্রতিনিধি ।। খাগড়াছড়ি সদর উপজেলার ইটছড়ি এলাকায় সংস্কারবাদী জেএসএস সন্ত্রাসীদের বেপরোয়া নির্যাতনে বিমল চাকমা (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

নিহত বিমল চাকমা ইটছড়ির সাজেক পাড়ার মৃত চান্দু রাম চাকমার ছেলে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৯ জুলাই ২০১৮) প্রেম রঞ্জন চাকমা ও উজ্জ্বল চাকমা(কর্ণ) এর নেতৃত্বে ৭/৮ জন সংস্কাবাদী জেএসএস সন্ত্রাসী সাজেক পাড়ায় গিয়ে নিজ বাড়ি থেকে বিমল চাকমাকে  অস্ত্রের মুখে  অপহরণ করে নিয়ে যায়। পরে তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করলে গতকাল (শুক্রবার) সন্ধ্যা সাড়ে ৭টায় সন্ত্রাসীরা বিমল চাকমাকে তার বাড়ির উঠানে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে যায় এবং রাত ৯টার দিকে তাঁর মৃত্যু হয়। মাত্রাতিরিক্ত মারধরের ফলে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

উক্ত ঘটনায় এলাকার জনমনে ক্ষোভ বিরাজ করছে জানিয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার এক ব্যক্তি সিএইচটি নিউজ ডটকমের এই প্রতিনিধিকে বলেন, সংস্কারবাদীদের এমন অন্যায় কোনভাবেই মানা যায় না। তাদের অত্যাচারের সীমা ছাড়িয়ে গেছে। এর বিরুদ্ধে এলাকার জনগণকেই রুখে দাঁড়াতে হবে।

উল্লেখ্য, সেনাবাহিনীর ছত্রছায়ায় থেকে সংস্কারবাদী জেএসএস সন্ত্রাসীরা খুন, গুম, অপহরণ, জোরপূর্বক চাঁদা আদায়সহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড চালালেও প্রশাসন তাদের বিরুদ্ধে কোন পদক্ষেপ গ্রহণ করছে না। ফলে  তারা আরো বেশি বেপরোয়া হয়ে উঠেছে। তাদের নির্যাতনের হাত থেকে সাধারণ মানুষও আর রেহাই পাচ্ছে না।
———————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More