খাগড়াছড়িতে সংস্কার-মুখোশ সন্ত্রাসী কর্তৃক ৪ ব্যক্তির মোবাইল ছিনতাই

0
0

খাগড়াছড়ি : খাগড়াছড়িতে সদর উপজেলার পেরাছড়া এলাকায় জেএসএস সংস্কারবাদী ও সেনাসৃষ্ট নব্য মুখোশ বাহিনীর সন্ত্রাসীরা ৪ ব্যক্তির কাছ থেকে মোবাইল ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, গতকাল রবিবার (২০ মে ২০১৮) সকাল ১০টায় সংস্কারবাদী ও নব্য মুখোশ বাহিনী সন্ত্রাসীদের একটি সশস্ত্র দল প্রথমে পল্টন জয় পাড়ায় হানা দিয়ে সুবল মনি চাকমার মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। পরে তারা জামতলী গ্রামে হানা দিয়ে সেন্টু চাকমা(২৪) ও তাপস চাকমা(২০) ও প্রীতি জীবন চাকমার মেয়ে রেশমি চাকমা(১৭)-এর মোবাইল ছিনিয়ে নেয়।

এসময় সন্ত্রাসী তাদেরকে ইউপিডিএফ নেতা প্রদীপন খীসার বাড়ির আশে-পাশে না থাকতে নির্দেশ দেয়। অন্যথায় সবাইকে গুলি করে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

উল্লেখ্য, গত শনিবার দিবাগত রাতে সেনাবাহিনীর প্রত্যক্ষ সহযোগীতায় নব্য মুখোশ বাহিনী ও সংস্কারবাদী সশস্ত্র সন্ত্রাসীরা পেরাছড়া এলাকায় ঢুকে অপহরণ, ছিনতাই, চাঁদা দাবিসহ জনগণকে নানাভাবে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছে। সন্ত্রাসীদের নিরাপত্তায় সেনাবাহিনীর একটি টিম সার্বক্ষণিক নিয়োজিত রয়েছে। এছাড়া রাস্তায় সেনা-পুলিশ ও বিজিবির টহলও জোরদার করা হয়েছে বলে জানা গেছে।
——————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.