খাগড়াছড়িতে হাতি মার্কার প্রচারণা শুরু

0
2

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
10th national electionআসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং আসনে পদপ্রার্থী ইউপিডিএফ’র সভাপতি প্রসিত বিকাশ খীসার পক্ষে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে। এবারের নির্বাচনে প্রসিত বিকাশ খীসা হাতি মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করছেন। বেশ কয়েকদিন ধরে ঘরোয়া সভার মাধ্যমে প্রচারণা চালানো হলেও আজই মাইকিং করে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করে ইউপিডিএফের সহযোগী সংগঠনের কর্মী-সমর্থকরা। খাগড়াছড়ি সদরের বিভিন্ন জায়গায় তারা মাইকিং করে প্রচারণা চালায়।

এবারের নির্বাচনে খাগড়াছড়ি আসন থেকে প্রসিত খীসা সহ ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। অন্যান্যা হলেন, আওয়ামী লীগের কুজেন্দ্র লাল ত্রিপুরা নৌকা মার্কায়, জাতীয় পার্টির সোলায়মান আলম শেঠ লাঙ্গল মার্কায় এবং জনসংহতি সমিতির(এমএন লারমা) মৃণাকান্তি ত্রিপুরা বই মার্কায় নির্বাচনে অংশগ্রহণ করছেন।

উল্লেখ্য, প্রসিত বিকাশ খীসা ২০০১ সালে অষ্টম জাতীয় সংসদ নির্বাচনেও অংশগ্রহণ করেছিলেন। এরপর ২০০৮ সালে অনুষ্ঠিত নবম জাতীয় সংসদ নির্বাচনে তিনি সরাসরি অংশগ্রহণ না করলেও ইউপিডিএফের কেন্দ্রীয় নেতা উজ্জ্বল স্মৃতি চাকমা অংশ নিয়েছিলেন। এসব নির্বাচনের ফলাফল পর্যালোচনায় এবারের নির্বাচন যদি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয় তাহলে খাগড়াছড়ি আসনে প্রসিত বিকাশ খীসার জয়ের সম্ভাবনা রয়েছে বলে এলাকার লোকজন ধারণা করছেন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.