খাগড়াছড়িতে ১৮১টি ভোটকেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম

0
0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
আগামীকাল ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য দশম জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং খাগড়াছড়ি আসনের ১৮১টি ভোটকেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম।

শনিবার খাগড়াছড়ি সদর উপজেলা কার্যালয় থেকৈ ব্যালট বাক্স ও নির্বাচনী সরঞ্জাম ভোটকেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসারের কাছে হস্তান্তর করা হয়।

10th parlament election১৮১টি কেন্দ্রের মধ্যে ১৫৯টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। প্রতিটি ভোটকেন্দ্রে ৩ জন পুলিশ ও ১২ জন আনসার দায়িত্ব পালন করবেন।

এছাড়া, লক্ষীছড়ি ও দিঘীনালা উপজেলায় ৪টি কেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে বলে জানিয়েছেন খাগড়াছড়ি জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো: মাসুদ করিম।

এদিকে ভোটের সময় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেনাবাহিনী, র‌্যাব, পুলিশ, বিজিবি নিয়ে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি মোবাইল টীম, রিজার্ভ ফোর্স, স্ট্রাইকিং ফোর্স মাঠে থাকবে বলে জানিয়েছেন পুলিশ সুপার শেখ মিজানুর রহমান।

খাগড়াছড়ি জেলায় মোট ভোটার ৩ লাখ ৮১ হাজার ৫শ’ ১৬ জন।

এবারের নির্বাচনে খাগড়াছড়ি আসনে ৪ জন প্র্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, হাতি প্রতীক নিয়ে ইউপিডিএফের সভাপতি প্রসিত বিকাশ খীসা, নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা, লাঙ্গল প্রতীক নিয়ে জাতীয় পার্টির প্রার্থী সোলায়মান আলম শেঠ ও বই প্রতীক নিয়ে জনসংহতি সমিতির মৃণাল কান্তি ত্রিপুরা।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.