খাগড়াছড়ির আংশিক নির্বাচনী ফলাফল

0
0

সিএইচটিনিউজ.কম

খাগড়াছড়ি: আজ ৫ জানুয়ারি রবিবার অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ির বিভিন্ন উপজেলার বেসরকারীভাবে আংশিক ফলাফল পাওয়া গেছে। এরমধ্যে লক্ষীছড়ি, দিঘীনালা ও পানছড়ির সবকটি কেন্দ্র ও মহালছড়ি ও খাগড়াছড়ি সদরের কয়েকটি কেন্দ্রের ফলাফল এসেছে।

লক্ষীছড়ি উপজেলার মোট ১১টি কেন্দ্র ভোট গ্রহণ করা হয়। এই ১১টি কেন্দ্রের বেসরকারী ফলাফলে জানা গেছে হাতি- ৭,৬৭২, নৌকা-২,৮৪৬, লাঙ্গল-১৫২ ও বই-২৭টি ভোট পেয়য়েছে।

পানছড়ি উপজেলায় মোট ২৪টি কেন্দ্রের বেসরকারী ফলাফল পাওয়া গেছে। এতে হাতি- ১২,৮০৩ ও নৌকা- ৮,৭৫৩, বই-১,৭০৩ ও লাঙ্গল-৮৫৮টি ভোট পেয়েছে।

দিঘীনালায় মোট ২৫টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়েছে। এর মধ্যে ২৪টি কেন্দ্রের বেসরকারী ফলাফল পাওয়া গেছে। এতে হাতি-১৪,৪১৩ ও  নৌকা-১২,০৯৭ ভোট পেয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এছাড়া খাগড়াছড়ি সদরের  খবংপুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হাতি-৫০৩, নৌকা-২৩১, লাঙ্গল-২৫, বই-১৭; মুনিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে- হাতি ১,২৯২, নৌকা-৬৭, বই-২, লাঙ্গল-৬; খাগড়াছড়ি পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ কেন্দ্রে- হাতি-২৯৮, নৌকা-২৫৯, লাঙ্গল-২৭ ও বই-২৪ ভোট পেয়েছে বলে বেসরকারী ফলাফলে জানা গেছে।

এদিকে মহালছড়ি উপজেলার একটি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। সেটি হচ্ছে লেমুছড়ি সরকারি প্রাথমি বিদ্যালয় কেন্দ্র। এতে হাতি-৭৭০, নৌকা-১৮৭, লাঙ্গল-৯, এবং বই- ৯টি ভোট পেয়েছে।

বাকী কেন্দ্রগুলোর ফলাফল এখনো পাওয়া যায়নি।

 


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.