খাগড়াছড়ির কমলছড়িতে জনতা-পুলিশ সংঘর্ষ

0
0

সিএইচটিনিউজ.কম
খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা সদরের কমলছড়িতে ডাব্বো (জুয়া) খেলাকে কেন্দ্র করে জনতা ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশের ৩ কর্মকর্তাসহ ১১জন আহত হয়েছে । শুক্রবার রাত সাড়ে ৮টার সময় ডাব্বো খেলায় বাধা দিতে গিয়ে এ ঘটনা ঘটে।

Khagrachariজানা যায়, শুক্রবার (১৩ মার্চ) ছিল কমলছড়ি মুখ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষপূর্তি অনুষ্ঠান। এ অনুষ্ঠানের সুযোগে স্থানীয় জুয়ারীরা ডাব্বো খেলার নামে জুয়া খেলার আয়োজন করে। এজন্য পুলিশ তাদের কাছ থেকে ১ লক্ষ টাকা দাবি করে। খেলার আয়োজকরা পুলিশকে ৪০ হাজার টাকা দিলেও বনিবনা হয়নি। পরে পুলিশ ডাব্বো খেলায় বাধা দিতে কমলছড়িতে গেলে খেলায় অংশগ্রহণকারী জনতার সাথে পুলিশের সংঘর্ষ বাঁধে।

সংঘর্ষে জনতার ইটের আঘাতে সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ সারোয়ার আলম(৩৯), সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মিজানুর রহমান(৪০), এএসআই তরুন চাকমা(৩৮), পুলিশ লাইনের সিপাহী মোঃ কালাম(২২), সিপাহী,মোঃ বেলাল হোসেন(৪৭), সিপাহী মোঃ নাজির(৩০), রানা প্রতাপ(২৮),সিপাহী মোঃ আরিফ(২৬) । তবে আহত অপর ৩ জনের নাম পাওয়া যায়নি। আহতদের পুলিশ সদস্যেদর খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষ চলাকালে সদর সার্কেলের জীপ গাড়ী ঢাকা মেট্রো ঘ-০২-১৮৯৬নং ও পুলিশের পিকআপ পিছনে কাচ ভেংগে ফেলেন উত্তেজিত জনতা। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন ছাড়াও সেনা-বিজিবি টহল জোরদার করা হয়েছে । এলাকায় আতংক বিরাজ করছে ।

খাগড়াছড়ি জেলা সদর আধুনিক হাসপাতালে আবাসিক চিকিৎসক ডাঃ সঞ্জীব ত্রিপুরা জানান, আহত ৮পুলিশকে চিকিৎসা দেওয়া হয়েছে । সদর সার্কেল এএসপি গুরুতর আহত হলেও এখন আশংকামুক্ত ।

খাগড়াছড়ি পুলিশ সুপার শেখ মোহাম্মদ মিজানুর জানান, অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে এলাকার তদন্ত করতে গেলে কিছু বুঝার উঠার আগে পুলিশের উপর এলোপাথাড়ি ইট-পাটকেল নিক্ষেপ করায় উর্ধ্বতন কর্মকর্তাসহ ৮পুলিশ আহত হয়েছে । আহতদের সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে ।
——————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.