খাগড়াছড়ির ভুয়াছড়িতে ৪টি বাড়িতে সেনা তল্লাশি

0

খাগড়াছড়ি : খাগড়াছড়ি সদরের দক্ষিণে ভুয়াছড়ি পাহাড়ি গ্রামে ঢুকে সেনাবাহিনীর একটি দল ৪ পরিবারের বাড়ি তল্লাশি করেছে বলে জানা গেছে।

ভুয়াছড়ি থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, শনিবার(১৯ আগস্ট, ২০১৭) রাত সাড়ে আটটার দিকে নিজেদের গাড়িতে করে সেনাবাহিনীর একটি টিম আক্রমণাত্মক ভঙ্গীতে গ্রামে প্রবেশ করে। এরপর তারা মটর সাইকেল ড্রাইভার অর্জুন চাকমা, হুলুক্ক্যে চাকমা, রহিমধর চাকমা ও সঞ্চয়রাম চাকমার বাড়িতে হুটাহাট কাউকে না জানিয়ে বা কোনো ধরণের অনুমতির তোয়াক্কা না করে ঢুকে পড়ে। তারা বাড়িতে থাকা গেরস্থ ও পরিবারের সদস্যদের কাছ থেকে নাম কি, পেশা কি, কে কে থাকে ইত্যাদি প্রশ্ন করতে থাকে। কিছুক্ষণ নানা অপ্রাসঙ্গিক প্রশ্ন করার পরে উক্ত সেনা টিমটি গাড়িতে উঠে ভুয়াছড়ি গ্রামের উত্তরদিকে কমলছড়ি গ্রামের দিকে চলে যায়।

সেনাবাহিনীর আকস্মিক এই তল্লাশি ও আক্রমণাত্মক অবস্থান দেখে গ্রামবাসীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। বেশ কিছুদিন সেনাবাহিনী উক্ত অঞ্চলসমূহে তেমন তল্লাশি হয়রানী না করলেও আজ হঠাত কেন তারা আবার এই ধরণের আক্রমণাত্মক তল্লাশি পরিচালনা করলো তার কারণ জানা যায়নি।
————–
সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More