খাগড়াছড়ির মানিকছড়িতে ৩ ভূয়া ম্যাজিষ্টেট আটক, জেল হাজতে প্রেরণ

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Arrest5খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার মহামুনি এলাকায় পরিবেশ অধিদপ্তরের ম্যাজিষ্টেট পরিচয় দিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চাঁদা আদায়কালে পুলিশ তিন ভূয়া ম্যাজিষ্টেটকে আটক করেছে । সোমবার বিকালে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে ।

আটককৃতরা হলো চট্রগ্রাম মহানগর পাঁচলাইশ থানাধীন মেয়র গলির তৈয়ব উল্ল্যা সিদ্দিকীর ছেলে এস এম মাইন উদ্দীন(৩০), চট্রগ্রাম হালি শহর আনন্দবাজার বড়পুল এলাকার  মৃত এনামুল হক এর ছেলে রেজাউল হক মনি(২৮), ফেনী জেলার ছাগলনাইয়া দূর্গাপুর গ্রামের জেবাইল হকের ছেলে এনামুল হক(৩৬)।

স্থানীয় পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আটক তিন ব্যাক্তি মানিকছড়ি মহামুনি গাড়ী টানার বিভিন্ন এলাকায় দোকানে নিজেদের চট্রগ্রামের পরিবেশ অধিদপ্তরের ম্যাজিষ্টেড পরিচয় দিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে স্থানীয় ব্যাবসায়ীদের কাছ থেকে টাকা আদায় করতে থাকে । এসময় তারা ব্যবসায়ীদের কাছ থেকে  তিন হাজার টাকা আদায় করে । মহামুনি নুরুল হক এর আইসক্রিম ফ্যাক্টরীতে অভিযান পরিচালনা করে মালিকের নিকট চাঁদা দাবি করলে সে বিষয়টি পুলিশকে জানায় ।

খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে ভুয়া ভ্রাম্যমান আদালত পরিচালনাকারীদের পরিচয় তাদের কথাবার্তা অমিল প্রমান পান । পরে তাদের আটক করে মানিকছড়ি থানায় নিয়ে আসে ।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কেশব চক্রবর্তী জানান, আটককৃতদের বিরুদ্ধে মিথ্যাপরিচয় প্রতারণা বিষয়ে মামলা দায়ের করা হয়েছে । থানায় ব্যাপক জিজ্ঞাসাবাদে পর কোর্টে চালান করা হয় ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More