খাগড়াছড়ির মানিকছড়ি থানায় ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে অস্ত্রসহ মালামাল

0
2

খাগড়াছড়ি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
manikchari thana pic- (1)মানিকছড়ি:
খাগড়াছড়ির মানিকছড়ি থানায় ভয়াবহ অগ্নিকান্ডে অস্ত্রাগার, ষ্টোর রুম ও ব্যারাক সম্পূর্ণ ভষ্মিভুত হয়েছে। আজ বুধবার(১৮ ডিসেম্বর) সকাল পৌনে ৭টায় ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে অস্ত্র গোলাবারুদসহ মালামাল। বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ অগ্নিন্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারনা করছে পুলিশ। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

সরেজমিন ঘুরে জানা গেছে, বুধবার ভোরে অবরোধের ডিউটি পালনের জন্য অধিকাংশ পুলিশ থানা থেকে বের হয়। সকাল পৌনে ৭টার দিকে অস্ত্রাগারের পাশের একটি কক্ষ থেকে আগুনের সুত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে টিনশেডের ঘরটিতে আগুন ছড়িয়ে পড়ে। অস্ত্র ও গোলাবারুদের বিকট শব্দে আতংকিত হয়ে পড়ে আগুন নেভাতে আসা সাধারন মানুষ। অগ্নিকান্ডের ১ঘন্টা পর রামগড় ও ফটিকছড়ি উপজেলার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নেভানোর কাজ শুরু করে। দমকল বাহিনী সেনাবাহিনী, পুলিশ, আনসার সদস্যদের নিরলস প্রচেষ্টায় সকল ৯টার দিকে আগুন নিয়ন্ত্রনে আসে। তবে তাৎক্ষনিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষনিকভাবে থানায় হাজির হন গুইমারা রিজিয়ন কমান্ডার  ব্রিগেডিয়ার জেনারেল মো. আনোয়ারুল ইসলাম (পিএসসি), খাগড়াছড়ির পুলিশ সুপার শেখ মো. মিজানুর রহমান, রামগড় সার্কেল এ এস পি মো. শাহজাহান, উপজেলা চেয়ারম্যান এম এ জব্বার, ইউএনও শনজিদা শরমীন।

মানিকছড়ি থানার ওসি কেশব চক্রবর্তী সমকালকে জানান, বিদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে। পরে বিস্তারিত জানানো হবে।


Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.