গুইমারায় সেনাবাহিনী কর্তৃক আরো তিন স্কুল ছাত্রী আটক, পরে মুক্তি

0

সিএইচটি নিউজ ডটকম
গুইমারা : খাগড়াছড়ির গুইমারায় আরো ৩ স্কুল ছাত্রীকে আটক করেছে সেনাবাহিনী। এর আগে দুপুরে বাইল্যাছড়ির ২নং রাবার বাগান এলাকা থেকে নমিতা চাকমা নামে ১০ম শ্রেণীর (এসএসসি পরীক্ষার্থী) অপর এক ছাত্রীকে আটক করা হয়েছিল। অবশ্য রাতে সবাইকে ছেড়ে দেওয়া হয়েছে বলে খবর পাওয়া গেছে।

আটককৃতরা ছাত্রীরা হলেন- নিপুলিকা ত্রিপুরা (১৬), পিতা- অজিত ত্রিপুরা, গ্রাম- বাল্যাছড়ি, উক্রাসিং মারমা (১৫), পিতা- রুইচিং প্রু মারমা, গ্রাম- হাফছড়ি ও আপ্রুমা মারমা (১৪), পিতা-অজ্ঞাত। এর মধ্যে নিপুলিকা ও উক্রাসিং মারমা এসএসসি পরীক্ষার্থী ও আপ্রুমা মারমা এবছর জেএসসি পরীক্ষা দিয়েছে। আজ ২৬ ডিসেম্বর শনিবার বিকালে গুইমারার একটি বাসা থেকে উক্রাসিং মারমা ও আপ্রুমা মারমাকে এবং নিজ বাসা থেকে নিপুলিকা ত্রিপুরাকে আটক করা হয়।

আটকের পর তাদেরকে গুইমারা থানায় হস্তান্তর করা হয়। পরে ছাত্রীদের অভিভাবক ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে রাত ৯টার দিকে নমিতা চাকমাসহ আটক সবাইকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়েছে বলে স্থানীয় সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

 

<< গুইমারায় ১০ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধরে নিয়ে গেছে সেনাবাহিনী!
—————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More