জুরাছড়িতে ছাত্রীকে ধর্ষণ ও নগ্ন ভিডিও প্রচারের অভিযোগে যুবক গ্রেফতার

0
0

সিএইচটিনিউজ.কম
Youth arested in Juracahriরাঙামাটির জুড়াছড়ি উপজেলায় এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে ধর্ষণ ও নগ্ন ভিডিও চিত্র প্রচারের অভিযোগে মঙ্গলবার (২৪ মার্চ) এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার রনেশ চাকমা(২০)। সে বনযোগীছড়া ইউনিয়নের সুখেন্দু চাকমার বড় ছেলে। সে দীর্ঘ দিন ধরে উপজেলায় বিভিন্ন অপকর্ম করে আসছে।

অভিযোগে জানা গেছে, ২০ মার্চ ছাত্রীর বাড়ী থেকে তুলে এনে উপজেলার কোর্ট বিল্ডিং-এ (পুরাতন জেল হাজত) পরিত্যক্ত রুমে প্রথমে বন্দি করে রাখে। পরে তাকে ধর্ষণ ও নগ্ন ভিডিও চিত্র ধারন করে নরেশ চাকমা। ধর্ষণের বিষয়টি কাউকে বললে ভিডিও চিত্র ইন্টারনেটের মাধ্যমে প্রচারে হুমকি দেয় বলে ছাত্রীটিকে। নরেশ বিভিন্ন হুমকি ও বিষয়টি জানাজানি হলে বনযোগীছড়া ইউনিয়ন পরিষদের সদস্য সুশান্ত চাকমার সহযোগীতায় মেয়েটির বাবা থানায় মামলা দাখিল করেন।

বনযোগীছড়া ইউনিয়ন পরিষদের সদস্য সুশান্ত চাকমা জানান, ২০ মার্চ মেয়েটিকে রাতে নরেশ তুলে নিয়ে যায়। সামাজি চাপের মূখে ২১ মার্চ বিকালে ছাত্রীটিকে ছেড়ে দিতে বাধ্য হয়। পরে বিভিন্নভাবে নরেশ চাকমা মুঠো ফোনে এবং পরবর্তীতে নগ্ন ভিডিও চিত্র ইন্টারনেটের  মাধ্যমে প্রচার করার হুমকি দেয় ছাত্রী ও তার পরিবারকে।

নরেশ চাকমার বাবা সুখেন্দু চাকমা আক্ষেপ করে জানান, ছেলেকে পুলিশ ধরে নিয়ে গেছে খুশি হয়েছি। সে কোন কথা শুনে না, নিজের ইচ্ছে মত চলা ফেরা করায় উশৃংখল হয়ে পড়েছে।

জুরাছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউসুফ সিদ্দিকী জানান নরেশ চাকমাকে নারী ও শিশু দমন আইন ও ফোটোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার করা হয়েছে।  সে ছাড়া এ ঘটনায় অন্য কেউই জড়িত রয়েছে কিনা জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানা যাবে।

সূত্র: হিলবিডি টোয়েন্টিফোর ডটকম


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.