দিঘীনালায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ২৭ জনের মনোনয়নপত্র জমা

0
0

নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম
election-Dighinalaনির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী  চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় দফায় খাগড়াছড়ির দিঘীনালা উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ২৭ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছে। এর মধ্যে চেয়ারম্যান পদে ১৭ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৭ জন ও (মহিলা) পদে ৩ জন সম্ভাব্য প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। গতকাল রবিবার সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ে এ মনোয়নপত্র গ্রহন করা হয়।

চেয়ারম্যান পদে ১৭ জন প্রার্থীর মধ্যে আওয়ামীলীগ সমর্থিত ১ জন, বিএনপি সমর্থিত ৬ জন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) সমর্থিত ৩ জন, ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্র্থিত ১ জন রয়েছেন।

চেয়ারম্যান পদে মনোয়নপত্র দাখিলকারিরা হলেন, আলহাজ্ব মোঃ কাশেম, চয়ন বিকাশ চাকমা ওরফে কালাধন, নবকমল চাকম, বিশ্ব কল্যাণ চাকমা, কল্যানচাকমা, বর্তমান উপজেলা চেয়ারম্যান ধম্মবীর চাকমা, ধর্মজ্যোতি চাকমা, প্রিয়দর্শী চাকমা, প্রশান্ত চাকমা, রিপন চাকমা, খনি রঞ্জন ত্রিপুরা, মোসলেম উদ্দীন, শফিকুল ইসলাম, আবু তালেব মেম্বার, শান্তিপ্রিয় চাকমা, মোশারফ হোসেন এবং আমজাদ হোসেন মাষ্টার।

ভাইস চেয়ারম্যান পদে মনোয়নপত্র জমাদানকারীরা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যন সুপ্রিয় চাকমা, সুসময় চাকমা, অনিল বিন্দু চাকমা, জাহাঙ্গীর আলম দুলাল, আব্দুল ছালাম, নুরুল আফসার মোনাফ ও আব্দুর রহমান মেম্বার।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোয়নপত্র জমা দিয়েছেন, সোনালী চাকমা, গোপাদেবী চাকমা ও আফরোজা আলম।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৫ মার্চ বুধবার মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং ১২ মার্চ বুধবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ও ভোট গ্রহণ ৩১ শে মার্চ। এই উপজেলায় মোট ভোটার ৬৫ হাজার ৮ শত ৬৯ জন এর মধ্যে পুরুষ ৩৪ হাজার ১ শত ২৮ জন ও মহিলা ৩১ হাজার ৭ শত ৪১ জন ভোটার রয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.