দিঘীনালা উপজেলা পরিষদ নির্বাচনে ১১ প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

0
1

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
U-election Dighinalaখাগড়াছড়ির দিঘীনালা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন বুধবার(১২ মার্চ) চেয়ারম্যান পদ থেকে ৮ জন এবং ভাইস চেয়ারম্যান পদ থেকে ৩জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

চেয়ারম্যান পদ থেকে মনোনয়ন পত্র প্রত্যাহারকারীরা হলেন-শান্তি প্রিয় চাকমা, সুশান্ত চাকমা, কল্যাণ চাকমা, ধর্মজ্যোতি চাকমা, বিশ্বকল্যাণ চাকমা, মো: আবু তালেব, মো: শফিকুল ইসলাম এবং মো: মোসলেম উদ্দিন।

ভাইস চেয়ারম্যান পদ থেকে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন-মো: নুরুল আবছার মোনাফ, জাহাঙ্গীর আলম দুলাল এবং আব্দুর রহমান।

উক্ত প্রার্থীদের মনোনয়ন পত্র প্রত্যাহারের পর চেয়ারম্যান পদে থাকলেন ৯ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন।

চেয়ারম্যান পদে রয়েছেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ধর্মবীর চাকমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি মো: কাশেম, বোয়ালখালী সদর ইউপি চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা ওরফে কালাধন, মেরুং ইউপি চেয়ারম্যান মো: মোশরফ হোসেন, জেলা বিএনপি’র প্রচার সম্পাদক খনি রঞ্জন ত্রিপুরা, নবকোমল চাকমা, প্রিয়দর্শী চাকমা, চয়ন চাকমা(রিপন) ও আমজাদ মাষ্টার।

ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আছেন বর্তমান ভাইস চেয়ারম্যান সুপ্রিয় চাকমা, সুসময় চাকমা, অনিল বিন্দু চাকমা ও আব্দুল ছালাম।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন- সোনালী চাকমা, গোপাদেবী চাকমা ও আফরোজা আলম।

দিঘীনালা উপজেলায় এবার মোট ভোটার ৬৫হাজার ৮শ ’৬৯ জন। এর মধ্যে পুরুষ ৩৪ হাজার ১শ’ ২৮ জন ও মহিলা ৩১ হাজার ৭শ’ ৪১ জন। আগামী ৩১ মার্চ এ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.