দীঘিনালায় এসএসসি উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দিয়েছে পিসিপি

0
2

দিঘীনালা প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Dighinala reception“দালালি লেজুরবৃত্তি ও প্রতিক্রিয়াশীলতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন, সমাজ জাতি রক্ষার্থে পুর্ণস্বায়ত্তশাসন আন্দোলনে সামিল হোন” এই শ্লোগানকে সামনে রেখে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) দীঘিনালা থানা শাখা ২০১৪ সালে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দিয়েছে।

আজ শুক্রবার সকাল ১১টায় দীঘিনালা উপজেলার বড়াদম উচ্চ বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠান শুরু হয়। প্রথমে রজনী গন্ধা ফুল দিয়ে এসএসসি কৃতকার্য ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জানানো হয়। এরপর ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন বড়াদম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী লিলি চাকমা।

অনুষ্ঠানে দিঘীনালা উপজেলা চেয়ারম্যান নব কমল চাকমা, ইউপি চেয়ারম্যান বিশ্ব কল্যান চাকমা, চন্দ্র রঞ্জন চাকমা, সুগত প্রিয় চাকমাসহ পাঁচ শতাধিক ছাত্র-ছাত্রী ও অভিভাবক অংশ গ্রহণ করেন।

পিসিপি’র দীঘিনালা থানা শাখার ভারপ্রাপ্ত সভাপতি সুরেশ চাকমার সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক জহেল চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর দীঘিনালা ইউনিট সমন্বয়ক মিল্টন চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক কিশোর চাকমা,পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সহ সাধারণ সম্পাদক সোনায়ন চাকমা, দিঘীনালা কলেজ শাখার সভাপতি রুপেশ চাকমা, উপজেলা চেয়ারম্যান নব কমল চাকমা, কবাখালী ইউপি চেয়ারম্যান বিশ্ব কল্যান চাকমা, দীঘিনালা ইউপি চেয়ারম্যান চন্দ্র রঞ্জন চাকমা ও বাবুছড়া ইউপি চেয়ারম্যান সুগত প্রিয় চাকমা। এছাড়া অভিভাবকের পক্ষ থেকে বক্তব্য রাখেন দয়াল মোহন চাকমা এবং ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন জিকো চাকমা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ছাত্ররাই দেশ ও জাতির ভবিষ্যত। দেশ ও সমাজের কল্যাণে ছাত্রদেরকেই এগিয়ে আসতে হবে। বক্তারা অর্জিত শিক্ষা দেশ ও জাতি গঠনে উৎসর্গ করার জন্য ছাত্র-ছাত্রীদের প্রতি আহ্বান জানান।
——————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.