দীঘিনালায় চাঁদাবাজির সময় আনসার সদস্য আটক

0
0

সিএইচটিনিউজ.কম ডেস্ক:
Arrest5খাগড়াছড়ির দীঘিনালায় গোয়েন্দা সংস্থার সদস্য পরিচয়ে চাঁদাবাজির সময় আনসার ব্যাটালিয়নের এক সদস্যকে আটক করে জনতা। পরে তাকে পুলিশে সোপর্দ করলে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের কথা জানিয়ে জিম্মায় নেন সংশ্লিষ্ট ব্যাটালিয়ান কর্মকর্তা। ঘটনাটি ঘটে সোমবার সন্ধা ৭টায় বোয়ালখালী নতুন বাজারে। আটককৃত আনসার কামরুল হাসান (সিপাহী নং-১৯১৫৬৪৫) ৩১ আনসার ব্যাটালিয়নের সদস্য; সে উপজেলার জামতলি সদর দপ্তরে কর্মরত। এ ঘটনায় থানায় পুলিশ সাধারণ ডায়েরী করেছে (নং-২৯১, তাং-০৭/০৪/২০১৪ ইং)।

পুলিশ জানায়, কামরুল হাসান কিছুদিন আগে থেকেই গোয়েন্দা পরিচয়ে ব্যবসায়ীদের ভয়ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি করে আসছিল। সে একেক দোকানে একেক গোয়েন্দা সংস্থার সদস্য হিসাবে পরিচয় দিত। বোয়ালখালী নতুন বাজারের আইসক্রিম ফ্যাক্টরী, হোটেল, মুদি দোকান থেকে চাঁদা আদায়ের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সর্বশেষ ছিদ্দিকের চা-দোকানে একইভাবে চাঁদাবাজির সময় স্থানীয় লোকজন আটক করে পুলিশে খবর দেয়।

দীঘিনালা থানার এস আই এহতেশামুল হক জানান, অভিযুক্তের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার কথা জানিয়ে ব্যাটালিয়নের কোম্পানী কমান্ডার আটককৃতকে জিম্মায় নিয়েছেন।

আনসারের কোম্পানী কমান্ডার মোঃ ইবনুল হক জানান, অভিযোগের বিষয়ে সরেজমিন তদন্ত করা হচ্ছে,তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: পাহাড় টোয়েন্টিফোর ডটকম


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.