দীঘিনালা-বাঘাইহাট সড়কে সেনা বাহিনীর ট্রাকের চাপায় একজন নিহত, আহত-১

0
0

সিএইচটিনিউজ.কম, খাগড়াছড়ি প্রতিনিধি
sorok durghotona_183দীঘিনালা: খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালা-বাঘাইহাট সড়কে’র ক্যায়াংঘাট রাস্তা ক্রসিংয়ের সময় সেনা বাহিনী’র ট্রাকের চাপায় এক মোটর চালক নিহত হয়েছে । বৃহষ্পতিবার দুপুরে বিপরীত থেকে আসা সেনা ট্রাকটি মোটর সাইকেল চালক মোঃ জাহাংগীর আলম(১৮) কে চাপা দিলে ঘটনাস্থলে নিহত হয় । পিছনে বসা অপর সংগী আব্দুল রশিদ ছেলে স্বজল করিম(২৫) আহত হয়েছে । নিহত ব্যক্তির দীঘিনালা বোয়ালখালী ইউনিয়নের নতুন বাজার এলাকার বাসিন্দা মোঃ শাহ আলমের ছেলে ।

জানা যায়, দীঘিনালা থেকে মোটর সাইকেল চালিয়ে মোঃ শাহ আলমের ছেলে মোঃ জাহাংগীর আলম ও সংগী আব্দুল রশিদ ছেলে স্বজল করিম ২জন বাঘাইহাট বাজারে উদ্দেশ্যে রওনা দেয় । চলন্ত পথে বিপরীত থেকে আসা দ্রুত সেনা বাহিনী ট্রাকটি মুখোমখি অবস্থানে নিলে চাপা পড়ে মাথা ছিন্ন ভিন্ন হয়ে মোটর চালক মোঃ জাহাংগীর আলম ঘটনাস্থলে নিহত হয় । অপর সংগী পিছনে বসা স্বজল করিমকে আহত অবস্থায় দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

থানায় কোন মামলা না করার অনুরোধে ১৭ বীর বাঘাইহাট জোন কমান্ডার লে.কর্নেল মোঃ আব্দুর রশিদ দীর্ঘ সময়  আলোচনা করে এ ব্যাপারে ফয়সালার পর ট্রাকে চাপা পড়ে মৃতঃ পরিবারকে ২লক্ষ টাকা ক্ষতিপুরন দেওয়ার আশ্বাস দেন । এ সময় স্থানীয় অনেক সংবাদকর্মীকে ছবি না তোলতে বা প্রচার থেকে বিরত থাকতে কঠোরভাবে পরামর্শ দেওয়া হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ও প্রত্যক্ষদর্শীরা জানান ।

দীঘিনালা বোয়ালখালী ইউনিয়নের নতুন বাজার এলাকার বাসিন্দা নিহত পিতাঃ মোঃ শাহ আলম জানান, আমার ছেলে এ অকাল মৃত্যুটি কোন ক্রমে মেনে নিতে পারছিনা । তিনি আল্লাহর কাছে এর সঠিক জবাব চান । পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসলেও বিকেলে দীঘিনালা বোয়াখালী কবরস্থানে দাফন প্রক্রিয়া সম্পন্ন  করা হয়।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শাহাদাত হোসেন টিটো জানান, গাড়ি চাপা পড়ে নিহত ও অপর একজন আহতের কথা শুনেছি । নিহত ব্যক্তিকে স্থানীয়ভাবে সামাজিক ফয়সালায় বোয়ালখালী কবরস্থানে দাফন প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে ।


Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.