নানিয়াচরে নারী যুব ছাত্র সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সেনা ক্যাম্পে আটকের নিন্দা নারী মুক্তি কেন্দ্রের

0
1

ঢাকা : বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্রের সভাপতি সীমা দত্ত সংবাদমাধ্যমে দেয়া এক বিবৃতিতে রাঙ্গামাটির নানিয়াচরে নারী যুব ছাত্র সংগঠনের কেন্দ্রীয় নেতাদের সেনা ক্যাম্পে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

রাঙ্গামাটিতে অপহৃত দুই নেত্রীর মুক্তির দাবিতে ‘পার্বত্য চট্টগ্রাম নিপীড়ন বিরোধী নারী যুব ছাত্র সংগঠনসমূহ’ ব্যানারে ঢাকা থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ রাঙ্গামাটি জেলার নানিয়াচর উপজেলায় সফর ও প্রতিবাদ সমাবেশে সংহতি জানাতে গিয়েছিলেন। আজ সকালে সমাবেশে সেনাবাহিনী হামলা চালায়। ঢাকা থেকে যাওয়া কেন্দ্রীয় নেতাদের প্রথমে সেনা ক্যাম্পে, পরে নানিয়াচর থানায় আটক করে নিয়ে যাওয়া হয়েছে। এতে নারী মুক্তি কেন্দ্রের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস পপি, নারী সংহতির সদস্য শাহিদা হক, বিপ্লবী নারী মুক্তির আহ্বায়ক নাসিমা নাজনীন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সভাপতি এম এন পারভেজ লেনিন, ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সদস্য শওকত আলী রয়েছেন।

বিবৃতিতে সীমা দত্ত বলেন, এই ঘটনার মাধ্যমে পার্বত্য চট্টগ্রামের ফ্যাসিবাদী শাসন সারাদেশের মানুষের সামনে উন্মোচিত হলো; তিনি অবিলম্বে নেতৃবৃন্দের মুক্তি দাবি করেন।
——————
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.