নান্যাচরে সংস্কার-মুুখোশ কর্তৃক দুই গ্রামবাসী অপহৃত : ২০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি!

0
0

নান্যাচর : রাঙামাটির নান্যাচর উপজেলা সদরের বাজার থেকে গতকাল বুধবার (৪ জুলাই) ২ জন সাধারণ গ্রামবাসীকে অপহরণ করেছে সংস্কারবাদী জেএসএস ও সেনা সৃষ্ট নব্য মুখোশ বাহিনীর সশস্ত্র দুর্বৃত্তরা!

অপহৃতরা হলেন- উপজেলার ১নং বুড়িঘাট ইউপি’র ১নং ওয়ার্ডের বগাছড়ির ভুইয়ো আদামের বাসিন্দা প্রয়াত আনন্দ মোহন চাকমার ছেলে সুখেন্তু চাকমা(৫০) ও একই গ্রামের বাসিন্দা প্রয়াত ডুলু চাকমার ছেলে ত্রিদিব চাকমা(৪৮)।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক গ্রামবাসী সিএইচটি নিউজ ডটকমকে বলেন, গতকাল বুধবার সুখেন্তু চাকমা অফিসের কাজে উপজেলা সদরে গিয়েছিলেন। তিনি বিত্তহীন সমিতি’র নান্যাচর উপজেলার সভাপতি। অপরদিকে একই গ্রামের বান্দিন্দা ত্রিদিব চাকমাও যান উপজেলা কৃষি ব্যাংকে, লোনের কিস্তি পরিশোধ করতে।

কাজ শেষে বিকাল আড়াইটার দিকে উভয়ে একসাথে বাড়ি ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় বাজার এলাকা থেকে সংস্কারবাদী জেএসএস-এর স্থানীয় নেতা প্রগতি চাকমা ও রূপম চাকমা এবং নব্য মুখোশ বাহিনীর এবঙ চাকমা ও জিমিত চাকমার নেতৃত্বে এক দল সশস্ত্র দুর্বৃত্ত কর্তৃক তাঁরা অপহরণের শিকার হন।

অপহরণের দিন বিকাল ৪টার দিকে নব্য মুখোশ বাহিনীর দ্বিতীয় সর্দার প্রত্যয় চাকমা ওরফে দাজ্জে মোবাইল ফোনে সুখেন্তু চাকমার পরিবারের কাছ থেকে ১৫ লক্ষ ও ত্রিদিব চাকমার পরিবারের কাছ থেকে ৫ লাখ টাকা মু্ক্তিপণ দাবি করে। অন্যথায় খারাপ পরিণতির হুমকি দেয়।

এই সংবাদ লেখা পর্যন্ত অপহৃতদের ছেড়ে দেয়া হয়নি। তাঁদের ভাগ্য নিয়ে দুই পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনরা চরম ‍উদ্বেগ-উৎকণ্ঠায় রয়েছেন।
_______
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.