পাতাছড়া ইউনিয়নের মেম্বার মানেন্দ্র চাকমাকে সিন্দুকছড়ি জোন কমান্ডারের হুমকি

0

সিএইচটি নিউজ ডটকম
রামগড় : খাগড়াছড়ির সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্নেল মো: ফজলে রাব্বি জোনে ডেকে নিয়ে রামগড়ের পাতাছড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার মানেন্দ্র চাকমাকে হুমকি দিয়েছেন বলে খবর পাওয়া গেছে।

Humkiজানা যায়, গত শনিবার (২ জানুয়ারি) বিকাল ৩টায় মানেন্দ্র চাকমাকে জোনে ডেকে নেওয়া হয়। সেখানে দীর্ঘক্ষণ বসিয়ে রাখার পর সাড়ে ৫টার দিকে জোন কমান্ডার ফজলে রাব্বি এসে মানেন্দ্র চাকমার পরিচয় জানতে চান। মানেন্দ্র চাকমা পরিচয় দিলে জোন কমান্ডার তার সাথে যাচ্ছেতাই ব্যবহার করেন এবং রামগড়-খাগড়াছড়ি সড়কে ডাকাতির ঘটনার কথা উল্লেখ করে হুমকি দিয়ে বলেন, ‘সময় থাকতে ভালো হয়ে যাও, নাহলে আমার কাজ আমি করবো’। এ সময় মানেন্দ্র চাকমা কথা বলতে চাইলে তিনি তাকে ধমক দিয়ে বলেন, ‘আমি কথা বলতেই তোমাকে ডেকেছি, তুমি কথা বলতে নয়’। ‘ডাকাতির ঘটনা বন্ধ না হলে তোমার অবস্থা খারাপ হবে’ বলেও তিনি তাকে হুমকি দেন। এরপর সন্ধ্যায় তাকে ক্যাম্প থেকে ছেড়ে দেওয়া হয়।

জোন কমান্ডারের এমন হুমকিতে মানেন্দ্র চাকমা তার নিরাপত্তা নিয়ে আশঙ্কা প্রকাশ করে সিএইচটি নিউজকে বলেন, ডাকাতির ঘটনাগুলো কারা ঘটাচ্ছে সে ব্যাপারে আমার জানা নেই। যারা ডাকাতির সাথে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করে কেন আমাকে হুমকি দেয়া হচ্ছে তা আমার বোধগম্য নয়। তিনি ডাকাতির ঘটনায় জড়িতদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য, সম্প্রতি রামগড়-খাগড়াছড়ি সড়কের থলিপাড়া ১০মাইল নামক স্থানে ডাকাতির ঘটনা ঘটছে বলে জানা যায়। তবে কে বা কারা এ ঘটনাগুলো ঘটাচ্ছে তা জানা যায়নি এবং এসব ঘটনার সাথে জড়িত কাউকেও পলিশ গ্রেপ্তার করতে পারেনি।
—————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More