পানছড়িতে পিসিপি’র সমাবেশের গাড়ি লক্ষ্য করে সন্তু সন্ত্রাসীদের ব্রাশ ফায়ার: আহত ২, অপহৃত ৩৮

0
3
খাগড়াছড়ি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)-এর দুই যুগ পূর্তি উপলক্ষে খাগড়াছড়িতে আয়োজিত ছাত্র সমাবেশে যোগদান করতে আসার পথে আজ ২০ মে সোমবার সকাল পৌনে ৮টার দিকে পানছড়ির ধুধুক ছড়া এলাকায় সমাবেশে অংশগ্রহণকারীদের গাড়ি লক্ষ্য করে ব্রাশ ফায়ার করেছে সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীরা। এতে দু’জন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। আহতরা হলেন, ১. সমাজ চাকমা(২০) পিতা-কালায়া চাকমা, গ্রাম- সীমানা পাড়া, ধুধুকছড়া ও ২. কল কুমার চাকমা (২৭) পিতা- শঙ্খমনি চাকমা, গ্রাম- ধুধুকছড়া। আহতদের মধ্যে সমাজ চাকমার পেটে ও কল কুমার চাকমার ডান পায়ে গুলিবিদ্ধ হয়। তাদেরকে বর্তমানে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, আজ সোমবার সকালে পিসিপি’র দুই যুগপূর্তি অনুষ্ঠানে যোগদানের জন্য ধুধুকছড়া থেকে গাড়িযোগে অংশগ্রহণকারীরা আসছিলেন। আসার পথে ধুধুকছড়া ব্রিজের পাশ্ববর্তী মার্মা পাড়ার কাছে এসে পৌঁছলে আগে থেকে ওঁ পেতে থাকা সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীরা অংশগ্রহণকারীদের গাড়ি লক্ষ্য করে ব্রাশ ফায়ার করে। সন্ত্রাসীদের গুলিতে সমাজ চাকমা ও কল কুমার চাকমা আহত হয়।

হামলার পর সন্ত্রাসীরা একটি জীপগাড়ির ড্রাইভার-হেলপারসহ সহ কমপক্ষে ৩৮ জনকে অপহরণ করে নিয়ে গেছে বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত(সকাল সাড়ে ১০টা) অপহৃতদের খোঁজ পাওয়া যায়নি।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.