পানছড়িতেও চলছে হাতি মার্কার পক্ষে জোরশোর নির্বাচনী প্রচারণা

0

সিএইচটিনিউজ.কম

পানছড়ি: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায়ও প্রসিত বিকাশ খীসার হাতি মার্কার পক্ষে ব্যাপক নির্বাচনী প্রচারণা চলছে। পানছড়ি উপজেলাকে দুইভাগে ভাগ করে গঠন করা হয়েছে দু’টি নির্বাচনী প্রচার টীম। পানছড়ি উপজেলার উত্তর দিকে পুজগাঙ-লোগাঙ-ধুধুকছড়া এলাকার নির্বাচনী প্রচার টীমের নেতৃত্বে রয়েছেন গণতান্ত্রিক যুব ফোরাম সভাপতি নতুন কুমার চাকমা, দীপংকর চাকমা, বিক্রম চাকমা। দক্ষিনদিকে পানছড়ি বাজার-কলেজগেট-মিজ্যাটিলা-তালতলাসহ বিস্তীর্ণ জনপদে প্রচারটীমের নেতৃত্ব দিচ্ছেন দিব্য চাকমা, শ্যাবণ চাকমা।

উক্ত প্রচার টীমসমূহের মধ্যে উত্তর দিকের প্রচারটীম আ্জ শনিবার পুজগাঙ এলাকা ও নিহারবিন্দু পাড়ার গণ্যমান্য ব্যক্তিগণের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। এসময় গণ্যমান্য ব্যক্তিগণের পক্ষ থেকে বক্তব্য রাখেন পীযুষ কান্তি চাকমা, দীপায়ন চাকমা, মিলন চাকমা, উজ্জ্বলময় চাকমা, কালাচান চাকমা প্রমুখ।

দক্ষিণ দিকের প্রচারটীম পোড়াবাড়ি ও কুড়াদিয়াছড়ার অগ্যজাইপাড়ার গণ্যমান্য ব্যক্তিগণের সাথে প্রচারমূলক আলোচনা সভার আয়োজন করেন। পোড়াবাড়িতে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন দীপায়ন ত্রিপুরা, হীরামতি বড়ুয়া, রাত্তোমনি ত্রিপুরা প্রমুখ। অগ্যজাইপাড়ায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান মেরিন ত্রিপুরা, কৃঞ্চ ত্রিপুরা, বরণ ত্রিপুরা প্রমুখ।

আলোচনায় গন্যমান্য ব্যক্তিগণ বলেন, পার্বত্য চট্টগ্রামের অধিকার আদায়ের সংগ্রামে পানছড়ি এলাকার জনগণ সবসময় অগ্রণী ভূমিকা রেখে কাজ করে চলেছে। ইউপিডিএফ গঠন হবার পর থেকে পানছড়িবাসী হতাশাকে ঝেড়ে নতুন আশা নিয়ে লড়াইয়ের মাঠে পার্টিকে সহযোগিতা করে যাচ্ছে।
২০০১ সাল এবং ২০০৮ সালেও পানছড়িবাসী পার্টির মনোনীত প্রার্থীকে ভোট দিয়েছে। এবারে ০৫ জানুয়ারি ২০১৪ সালে অনুষ্ঠিতব্য ১০ম জাতীয় সংসদ নির্বাচনেও পানছড়িবাসী স্বতস্ফূর্তভাবে ইউপিডিএফ সভাপতি প্রসিত বিকাশ খীসার হাতি মার্কায় ভোট দেবেন বলে প্রচারটীমের কাছে আশ্বাস প্রদান করেন।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More