পানছড়িতে অফিস ঘেরাও করে পিসিপি’র ৯ নেতা-কর্মীকে আটক করেছে সেনাবাহিনী!

0
1

panchariপানছড়ি: খাগড়াছড়ির পানছড়িতে অফিস ঘেরাও করে থানা শাখার সভাপতি হিমেল চাকমা ও কলেজ শাখার সভাপতি এডিশন চাকমাসহ বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)’র ৯ নেতা-কর্মীকে আটক করেছে সেনাবাহিনী। আটককৃতরা সবাই পানছড়ি ডিগ্রী কলেজের ছাত্র।

আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সেনাবাহিনী ও বিজিবি’র একটি যৌথ দল পানছড়ি কলেজ গেট এলাকায় অবস্থিত পাহাড়ি ছাত্র পরিষদের অফিস থেকে তাদেরকে আটক করে নিয়ে যায়।

আটক অন্যান্যরা হলেন- পানছড়ি ডিগ্রী কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র রমেশ চাকমা, সুপ্রিয় চাকমা, সুকিরণ চাকমা, কল্যাণ জ্যোতি চাকমা, সোহেল চাকমা, বিটন চাকমা ও সাধন চাকমা।

জানা যায়, সেনা এবং বিজিবি’র সদস্যরা গাড়িযোগে গিয়ে কোন কারণ ছাড়াই পিসিপি কার্যালয় ঘেরাও করে এবং পরিকল্পিতভাবে অফিসের ভিতরে ও চারপাশে তল্লাশি চালায়। পরে তারা নিজেদের নিয়ে যাওয়া একটি ভাঙাচোরা এলজি ও ৩ রাউন্ড গুলি উদ্ধার দেখিয়ে অফিসে অবস্থানরত উক্ত ৯ জনকে আটক করে পানছড়ি থানায় সোপর্দ করে।

বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ উক্ত আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে এবং অবিলম্বে আটককৃতদের নিঃশর্ত মুক্তির দাবি করেছে।
—————–
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.